Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

ইভিএম কেবল চুরি নয়, এটি ডাকাতি: তৈমূর  

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

জানুয়ারি ১৮, ২০২২, ০৫:২০ পিএম


ইভিএম কেবল চুরি নয়, এটি ডাকাতি: তৈমূর  

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে পরাজিত মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, ইভিএম কেবল চুরি নয়, এটি ডাকাতি। সব দলের সিদ্ধান্তই সঠিক, এই ইভিএমে কোনো নির্বাচনে যেন কেউ অংশ না নেয়। ইভিএম ডিজিটাল ডাকাতির বাক্স।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) নারায়ণগঞ্জ জেলা কারাগারের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপে এসব কথা বলেন তৈমূর। 

তিনি বলেন, ‘আমার কর্মীদের বিনা অপরাধে জেলে নেওয়া হয়েছে। তাদের জামিন দেওয়া হচ্ছে না। আমাকে কারাগারে নিয়ে তাদের মুক্তি দেওয়া হোক।’

এর আগে তিনি কারাগারের সামনে আসা কারাবন্দিদের স্বজনদের সঙ্গে কথা বলেন। তাদের জামিনের ব্যাপারে আশ্বস্ত করেন।

অ্যাডভোকেট তৈমূর বলেন, এই নির্বাচনে প্রধানমন্ত্রীর নির্দেশে নারায়ণগঞ্জের পুলিশ সুপার নৌকার প্রধান এজেন্ট হয়ে কাজ করেছেন। তিনি আমার প্রতিটি কর্মীর বাড়ি বাড়ি পুলিশ পাঠিয়ে ভয়ভীতি দেখিয়েছেন, তাদের গ্রেপ্তার করেছেন; আমার বাড়ির কর্মচারীদেরও গ্রেপ্তার করা হয়েছে। তিনি নির্বাচনে এমনভাবে কাজ করেছেন, এতে সন্দেহের কোনো অবকাশ নেই যে, তিনি নির্দেশিত হয়ে প্রার্থীর এজেন্টের মতো কাজ করেছেন।

নেতাকর্মীদের জামিন না দিয়ে অমানবিক আচরণ করা হচ্ছে উল্লেখ করে তৈমূর বলেন, আমি সরকারকে বলতে চাই, আমাকে গ্রেপ্তার করে কারাগারে নিন এবং আমার কর্মী ও কর্মচারীদের মুক্তি দিন। তারা কোনো অপরাধ করেনি, শুধু নির্বাচনের কাজ করেছে। অন্যায় করেছেন আপনারা, ভোট ডাকাতি করেছেন আর প্রশাসনকে দিয়ে নির্বাচন করিয়েছেন। এর বিচারও এক দিন হবে এই নারায়ণগঞ্জের মাটিতে।

আমারসংবাদ/এমএস