Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনামূল্য মাস্ক বিতরণ করছে ডিএনসিসি

জানুয়ারি ২৩, ২০২২, ০২:৫৫ পিএম


বিনামূল্য মাস্ক বিতরণ করছে ডিএনসিসি

করোনা ভাইরাস জনিত রোগ (কোভিড ১৯) বিস্তার রোধ করে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে অঞ্চল -১ এর আওতাধীন রাজউক কর্মচারী কমার্শিয়াল কমপ্লেক্স এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা ও বিনামূল্য মাস্ক বিতরণ করা হয় ।

আজ রোববার (২৩ জানুয়ারি) ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নিবাহী ম্যাজিস্ট্রেট ও উপ-সচিব মোঃ জুলকার নায়ন এ অভিযান পরিচালনা ও মাস্ক বিতরণ করেন।

মোবাইল কোর্ট পরিচালনা কালে মাস্ক পরিধান না করায় স্বাস্থ্য বিধি না মানায় ১ টি মামলায় পাঁচশত টাকা জরিমানা আদায় করা হয় এবং অঞ্চল -১ এর আওতাধীন এলাকা ওয়ার্ড নং -১, ১৭ ও সংরক্ষিত আসন-১ এলাকার কাউন্সিলরগণসহ জনসাধারণকে সর্তক করাসহ প্রায় ৩,০০০ টি মাস্ক বিতরণ করা হয়।

এসময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নিবাহী ম্যাজিস্ট্রেট ও উপ-সচিব মোঃ জুলকার নায়ন আমার সংবাদকে জানান, ওমিক্রম সংক্রমন ঠেকাতে এ ধরণের অভিযান আগামীতেও অব্যহত থাকবে। আমার দায়িত্বে থাকা অঞ্চল গুলোতে নিয়মিত অভিযান, মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরন, জনসচেতনা বৃদ্ধিসহ সরকারি সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছি।

[media type="image" fid="157795" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

এসময় সরকারি বিধিনিষেধ মেনে সকলকে স্বাস্থ্যবিধি মানার আহবানও জানান তিনি। মোবাইল কোর্ট পরিচালনাকালে সম্মানিত কাউন্সিলরগণ, উত্তরা পশ্চিম থানার পুলিশ , জোনের কর্মকর্তাগন ও প্রসিকিউশন উপস্থিত ছিলেন।

আমার সংবাদ/আরএইচ