Amar Sangbad
ঢাকা বুধবার, ২৫ মে, ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

বাহুবলে ফুফুকে ধর্ষণের অভিযোগ

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

জানুয়ারি ২৫, ২০২২, ০১:৪০ পিএম


বাহুবলে ফুফুকে ধর্ষণের অভিযোগ

হবিগঞ্জের বাহুবলে ফুফুকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী হৃদয় নামে এক ভাই পুত্রের বিরুদ্ধে। এ ঘটনায় গেলো সোমবার রাতে ভাই পুত্র জুবেদ আহমেদ হৃদয় (১৯) কে আটক করেছে বাহুবল থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের স্বর্ণরেখ গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার ৬ নং মিরপুর ইউনিয়নের স্বর্ণরেখ গ্রামের দিনমজুরের কন্যা মিরপুর বালিকা উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির সাবেক ছাত্রী প্রতিবেশী ভাই পুত্র হৃদয় কর্তৃক ধর্ষণের শিকার হয়েছেন। এমন অভিযোগ করেছেন ধর্ষিতার বোন ও তার পরিবার। 

 ভুক্তভোগীর বড় বোন বলেন, আমরা দিনমজুর মানুষ। ছোট বোনকে বাড়িতে রেখে আমরা কাম-কাজে থাকি। এ সুবাদে স্বর্ণরেখ গ্রামের কুদরত আলীর ছেলে মোঃ জুবেদ আহমেদ হৃদয় প্রায়ই আমাদের পুরুষ শূন্য বাড়িতে যাওয়া আসা করতো। এক পর্যায়ে হৃদয় আমার বোন ও তার সম্পর্কে ফুফুকে একা ঘরে পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে।  এ ঘটনাটি আমাদের কাছে গোপন রাখে আমার বোন।

গত ১৮ জানুয়ারি তার পেটে ব্যথা শুরু হলে তাকে ২২ জানুয়ারি হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা নিরীক্ষার পর এ ঘটনাটি প্রকাশ পায়।

এ ঘটনার সংবাদ পেয়ে সোমবার বাহুবল মডেল থানার এসআই ফুয়াদ আহমেদ একদল পুলিশ নিয়ে বিশেষ অভিযান চালিয়ে তাৎক্ষণিক হৃদয় আহমেদকে আটক করে থানায় নিয়ে আসেন। থানায় আটক হৃদয় আহমেদ বলেন, আমি ষড়যন্ত্রের শিকার। 

এ ব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল ইসলাম খানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। 

আমারসংবাদ/এআই