Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

নীলফামারীর সৈয়দপুরে ব্যবসায়ী খুন 

নীলফামারী প্রতিনিধি:  

জানুয়ারি ২৮, ২০২২, ০৯:২৫ এএম


নীলফামারীর সৈয়দপুরে ব্যবসায়ী খুন 

নীলফামারীর সৈয়দপুরে নিজ বাড়ির শোয়ার ঘরে খুন হয়েছেন রিয়াজ উদ্দিন (৬৫) নামের এক কাপড় ব্যবসায়ী। 

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ১১টার দিকে কাজিহাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। তিনি শহরের শহীদ ডা. শামসুল হক সড়কের জামিল গার্মেন্টসের মালিক এবং ওই এলাকার মৃত কমর উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সৈয়দপুর শহরের প্রতিষ্ঠিত কাপড় ব্যবসায়ী ছিলেন রিয়াজ উদ্দিন। শহরের শহীদ ডা. সামসুল হক সড়কে জামিল গামেন্টস ও অন্য একটি থান কাপড়ের দোকান রয়েছে তার। প্রতিদিনের মতো ঘটনার দিন রাতেও তিনি তিন তলা বাসার নিচতলায় তার শোয়ার ঘরে  ঘুমিয়ে পড়েন। নিচতলায় পৃথক একটি কক্ষে তার স্ত্রী জরিনা খাতুন (৬০) ঘুমিয়েছিলেন। ওই বাড়ির দ্বিতীয় ও তৃতীয় তলায় তার চার ছেলে জামিল উদ্দিন (৩৩), সেলিম উদ্দিন (৩১), দানেশ উদ্দিন (৩০) ও ইমরান হোসেন (২৮) পরিবার নিয়ে বসবাস করেন। সকালে ঘরে প্রবেশ করলে প্রথমে তার  স্ত্রী রক্তাক্ত অবস্থায় মৃতদেহটি দেখতে পান।  

পরে সৈয়দপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাজী মনোয়ার হোসেন হায়দারের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। সৈয়দপুর সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার সানোয়ার আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানান, নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। মারধরের কারণেই তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে রংপুর ক্রাইম সিন দল। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ নীলফামারী মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

আমারসংবাদ/কেএস