Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

বিশেষ মূল্য ছাড়!

আমারসংবাদ ডেস্ক

সেপ্টেম্বর ১২, ২০২০, ১১:৪১ এএম


বিশেষ মূল্য ছাড়!

দক্ষিণ কোরিয়াভিত্তিক বিশ্বের অন্যতম স্যামসাং-এর গ্যালাক্সি নোট ১০ লাইট সেটটিতে বিশেষ মূল্য ছাড় দেওয়া হয়েছে। বর্তমানে এই মোবাইল সেটটি ছয় হাজার টাকা ছাড়ে বিক্রি হচ্ছে।

বাংলাদেশে সংযোজনকৃত এ ফ্ল্যাগশিপ ডিভাইসটির বাজার মূল্য ৫৫,৯৯৯ টাকা। কিন্তু মূল্য হ্রাসের পর ক্রেতারা ডিভাইসটি ৪৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

এখন ক্রেতারা সাশ্রয়ী দামে এস পেনের উদ্ভাবনী ফিচার উপভোগ করতে পারবেন।

গ্যালাক্সি নোট ১০ লাইটে রয়েছে ফুল এইচডি+ রেজ্যুলেশন, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট রিডার এবং এইচডিআর১০+ সহ ৬.৭-ইঞ্চি সুপার অ্যামোলেড ইনফিনিটি-ও ডিসপ্লে।

স্মার্টফোনটি ওয়ান ইউআই ২.১ ভিত্তিক অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে।

ডিভাইসটিতে রয়েছে এক্সিনোস ৯৮১০ প্রসেসর। নোট ১০ লাইট ডিভাইসে রয়েছে ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ও একটি মাইক্রোএসডি কার্ড স্লট।

ডিভাইসটিতে রয়েছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার-ফেসিং ক্যামেরা। ডিভাইসটির সামনে ও পেছনে থাকা ক্যামেরা দিয়ে ফোরকে ৬০এফপিএস ভিডিও রেকর্ড করা যাবে।

এছাড়া ডিভাইসটিতে রয়েছে এস পেন, জিপিএস, ডুয়াল-সিম কার্ড স্লট, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ এমএম হেডফোন জ্যাক। ডিভাইসটিতে ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে এবং দ্রুতগতিতে চার্জের জন্য থাকছে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা।

আমারসংবাদ/জেডআই