Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

কোটিতে পা রাখলো এয়ারটেল

নভেম্বর ৭, ২০১৫, ০৯:৩৪ এএম


কোটিতে পা রাখলো এয়ারটেল



দেশের সবচেয়ে নবীন মোবাইল ফোন অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড আজ এক কোটি গ্রাহকের কাস্টমার বেজের মাইলফলক পার হওবার ঘোষণা দিয়েছে। এয়ারটেল বাংলাদেশ লিমিটেড ২০১০ সালে বাংলাদেশে যাত্রা শুরু করার পর পাঁচ বছরের স্বল্প সময়ের মধ্যে অনেক সাফল্যের মাইলফলক স্পর্শ করার পাশাপাশি এবার এক কোটি গ্রাহকের মাইলফলকও পাড়ি দিল।

এয়ারটেলের এমডি এবং সিইও পিডি শর্মা মন্তব্য করেন, “যে কোন টেলিযোগাযোগ কোম্পানির জন্যই এক কোটি গ্রাহকের মাইলফলক একটি বহুল আকাঙ্খিত  লক্ষ্য এবং এর মাধ্যমে কো¤পানীর  প্রতি  গ্রাহকদের  আস্থা এবং বিশ্বস্ততার প্রকাশ পাওয়া যায়। আমি সকল গ্রাহক, পার্টনারগণ, সংশ্লিষ্ট সরকারী সংস্থা, এবং অন্যান্য অংশীদারদের  এয়ারটেলে তাদের বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ জানাই। আমাদের এই স্বপ্ন বাস্তবায়নের জন্য একসাথে এবং অধ্যবসায়ের সাথে কাজ করার জন্য আমি আমার টিমমেম্বারদেরও এ মুহুর্তে ধন্যবাদ জানাতে চাই।”

এয়ারটেল বাংলাদেশে সবচেয়ে নবীন অপারেটর এবং প্রথম থেকেই উদ্ভাবনী প্রোডাক্ট, সেবা এবং  প্রযুক্তির উপর মনোযোগ দিয়ে আসছে যেন এর  ইয়ুথ-কেন্দ্রিক  গ্রাহকদের আরো ভালো  সেবা দেওয়া যায়। এয়ারটেলের গ্রাহকরা প্রগতিশীল এবং অত্যাধুনিক প্রযুক্তিতে তাদের চাহিদা এবং আগ্রহ ক্রমেই বেড়ে চলেছে। এই চাহিদা মেটাতে এয়ারটেল বাজারে নিয়ে এসেছে ইন্ডাস্ট্রির প্রথম এবং পুরষ্কারবিজয়ী নানা সেবা।

বর্ধনশীল এবং ডাটাভিত্তিক ডিজিটাল সমাজকে সহায়তা করতে এয়ারটেল বাংলাদেশ এর থ্রিজি স্মার্টফোন নেটওয়ার্ককে এর টুজি কাভারেজের ৫০ শতাংশেরও বেশী এলাকায় বিস্তৃত করেছে। গ্রাহকদের আরো ভালো থ্রিজি সেবাদানের জন্য এবং সেবাপ্রদানকে আরো গতিশীল করার জন্য একাধিক থ্রিজি প্যাক নিয়ে আসা হয়েছে যা গ্রাহককে উন্নততর সেবা দিয়ে থাকে।

প্রবৃদ্ধির উন্নয়ন করে এমন পণ্য এবং সেবার মধ্যে রয়েছে প্রথমবারের মত আজীবন মেয়াদে এক পয়সা প্রতি সেকেন্ড কলরেট, এয়ারটেলের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস(এমএফএস), অনলাইন এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার(ওএইসি), এয়ারটেল অ্যাপ, বেছে নিন আপনার নম্বর (চুজ ইউওর ওন নাম্বার) এবং আরো অনেক সেবা।

কমিউনিকেশন এবং প্রোমোশনে  শ্রেষ্ঠত্বের জন্য এয়ারটেল বিগত দুই বছরেই নয়টি সম্মানজনক কময়ার্ডস পুরষ্কার জিতে নিয়েছে। যেকোন কোম্পানির জন্য এটি একটি অভূতপূর্ব দৃষ্টান্ত। এছাড়াও মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস এবং  অনলাইন এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার(ওএইসি) এর জন্য সম্মানজনক আন্তর্জাতিক পুরষ্কার জিতে নিয়েছে এয়ারটেল।