Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

‘রেডমি ৯ পাওয়ার’: কম দামে এত কিছু!

আমার সংবাদ ডেস্ক

মার্চ ১২, ২০২১, ১২:০০ পিএম


‘রেডমি ৯ পাওয়ার’: কম দামে এত কিছু!

দেশের বাজারে নতুন ফোন এনেছে চীনা মুঠোফোন নির্মাতা প্রতিষ্ঠান শাওমি। সাশ্রয়ী দামে এই ফোনের দাম মাত্র ১৫৯৯৯ টাকা। মডেলের নাম  ‘রেডমি ৯ পাওয়ার’।

এই ফোনটির সবচেয়ে দুর্দান্ত ফিচার হচ্ছে এর সঙ্গে যুক্ত হয়েছে ৬ হাজার ৬ হাজার এমএএইচ ব্যাটারি। মূলত যারা ব্যাটারি নিয়ে বেশ চিন্তায় থাকেন তাদের জন্যই এই ফোনটি বাজারে এনেছে প্রতিষ্ঠানটি। ফলে রেডমির এই ফোনটি একবার চার্জ দিলে নিশ্চিন্তে দুই দিন ব্যবহার করা যাবে। শুধু তা-ই নয়, ফোনটিকে ফোরজি নেটওয়ার্কে টানা ৬৯৫ ঘণ্টা স্ট্যান্ডবাই রাখা যাবে।

এছাড়া রেডমি ৯ পাওয়ার এ থাকছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং। এতে ইএলবি (এনহান্সড লাইফস্প্যান ব্যাটারি) প্রযুক্তি থাকায় তিন বছর পর্যন্ত ব্যাটারির শক্তি ধরে রাখবে।

ফোনটিতে আছে ৪৮ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ, কোয়ালকমের অক্টাকোর স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ও ৬ দশমিক ৫৩ ইঞ্চির এফএইডিপ্লাস ডিসপ্লে। সাথে ডিসপ্লেতে আছে টিইউভি রাইনল্যান্ড লো ব্লু লাইট সার্টিফিকেশন, ফিঙ্গারপ্রিন্ট রেজিট্যান্স টেক্সচার্ড। সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস, নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং এআই ফেস আনলক। ডুয়াল স্ট্যান্ডবাই ফোরজি সিম সুবিধা।

আমারসংবাদ/জেডআই