Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

বুবলীকে গাড়ি চাপা দিয়ে মেরে ফেলার চেষ্টা, গুরুতর অভিযোগ

বিনোদন প্রতিবেদক

ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০৩:৩৫ এএম


বুবলীকে গাড়ি চাপা দিয়ে মেরে ফেলার চেষ্টা, গুরুতর অভিযোগ

চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলি। এবার গুরুতর অভিযোগ নিয়ে প্রকাশ্যে হাজির হলেন তিনি। বললেন, কে বা কারা তাকে গাড়ি চাপা দিয়ে হত্যার চেষ্টা চালাচ্ছে। 

সোশ্যাল মিডিয়ায় দেয়া স্ট্যাটাসে নায়িকা এমনই অভিযোগ আনেন। সেখানে বুবলী লেখেন, তৃতীয়বারের মতো গাড়ি দিয়ে সরাসরি তাকে হত্যার চেষ্টা চালানো হয়েছে। 

ঘটনার বর্ণনা দিতে গিয়ে বুবলি নিজের ফেসবুক ওয়ালে লেখেন, বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে আমি বাড়ি ফিরছিলাম। বলতে গেলে সতর্কভাবেই বাড়ি ফিরছিলাম, যেই বাড়ির রাস্তায় ঢুকেছি অমনি মনে হলো একটা থেমে থাকা গাড়ি আমার গাড়িকে আঘাত করার জন্য তীব্রবেগে ছুটে আসে। অবস্থা বুঝে আমার চালক কঠিনভাবে ব্রেক কষে ধরেন। জাস্ট ভাবতে পারছিলাম না কী হতে যাচ্ছিল। 

এর আগেও গাড়ি দিয়ে দুইবার একই ঘটনা ঘটানোর চেষ্টা করা হয়। দুইদিন আগে একবার আর করোনার মহামারীর কিছুদিন আগে একবার। একই ঘটনাই ঘটেছিল। 

বুবলী আরও লেখেন, বৃহস্পতিবার রাতের ঘটনায় নিশ্চিত হলাম, যদিও আমি আগে থেকেই টের পাচ্ছিলাম। বারবার আমার সঙ্গে এই ঘটনা ঘটানোর চেষ্টা চালানো হচ্ছে। আমি বুঝতে পারছি না কেন আমার সঙ্গে এরকমটা ঘটছে, তবে এতোটুকু বুঝতে পারছি কেউ আমাকে মারার চেষ্টা করছে। শুধু গাড়ি দিয়ে নয়, নানাভাবেই এই চেষ্টা চালানো হচ্ছে। 

[media type="image" fid="112388" layout="big" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

বুবলী লেখেন, আপনার সঙ্গে যখন একটা ঘটনা বারবার ঘটতে থাকে, তখন আপনি ফিল করতে পারবেন। এর আগেও আমি বাসায় ভাববে বলে বলিনি। কিন্তু কাল রাতে আমি বলতে বাধ্য হয়েছি- কেননা স্বাভাবিক থাকতে পারছিলাম না। আমি যদি আজ এটা না বলি- তাহলে দেখা গেল গাড়ি দুর্ঘটনায় মারা গেলাম- সড়ক দুর্ঘটনায় মৃত্যু বলে চালিয়ে দেয়া হবে। এর পেছনে যে একটা সূক্ষ্ম ষড়যন্ত্র ও উদ্দেশ্য প্রণোদিত রয়েছে বা ছিল তা কেউ জানতে পারতো না। এজন্য ভাবলাম বিষয়টা সকলকে জানানো দরকার। এজন্য ফেসবুকে লিখেছি। আমার সঙ্গে যা ঘটেছে সেই অবস্থার বর্ণনা হয়তো আমি তুলে ধরতে পারিনি। কিন্তু ফেসবুকে যা লিখেছি তার চেয়েও কয়েকগুণ ভয়ঙ্কর ঘটনা ঘটেছে আমার সঙ্গে।

তবে বুবলি এখন আইনগত ব্যবস্থা নেবেন জানিয়ে বলেন, যারাই এসব ন্যাক্কারজনক অপরাধের সঙ্গে জড়িত থাকবেন তারাও নিশ্চই বার বার সুযোগের অপেক্ষায় থাকবেন। কিন্তু মনে রাখবেন কেউই আইনের ঊর্ধ্বে নন, আর আল্লাহ তো একজন আছেন যিনি সবই দেখেন। শিগগির আমি ব্যবস্থা নিবো এ ব্যাপারে। দোআ করবেন আমার জন্য।

আমারসংবাদ/জেডআই