Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

ছাত্রলীগ নেতা রাব্বানীর পাশে স্টার জলসার জবা

আমার সংবাদ ডেস্ক

এপ্রিল ৪, ২০২১, ০৯:৫৫ এএম


ছাত্রলীগ নেতা রাব্বানীর পাশে স্টার জলসার জবা

করোনা ভাইরাসে আক্রান্ত ডাকসুর সাবেক জিএস ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সুসস্থতা কামনা করেছেন ভারতীয় অভিনেত্রী পল্লবী শর্মা।

গত শুক্রবার (২ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাব্বানীর সুসস্থতা কামনা করেন তিনি।

পল্লবী শর্মা ফেসবুকে লেখেন, ‘‘মানুষের সেবা করার থেকে বড় ধর্ম কিছু হতে পারে না..

আর সেই জনসেবা করতে গিয়ে Covid_19 Positive হলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ ডাকসুর সাধারণ সম্পাদক, Golam Rabbani । হয়তো তার জন্মই হয়েছে মানুষের সেবা করার জন্য..

এপার বাংলার সাথে ওপার বাংলার কোন না কোন যোগসূত্র থেকেই যায়, ঠিক তেমন ওপার বাংলায় থেকেও হাজার ব্যস্থতার মধ্যেও সব কথা শেয়ার করেছ..

খোঁজখবর নিয়েছ এটাই মানবতা..
খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো..
তোমার অপেক্ষায় আছে বাংলাদেশ
God bless you’’

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2FPallavi.PS.Sharma%2Fposts%2F1044257942764588&width=500&show_text=true&height=294&appId" width="500" height="294" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share"></iframe>[/embed]

প্রসঙ্গত, বাংলা ভাষাভাষীদের নিকট পরিচিত ‘জবা সেনগুপ্ত’ হিসেবে পরিচিত পল্লবী শর্মা।  ২০১৬ সাল থেকে তিনি ভারতীয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন স্টার জলসার ‘কে আপন কে পর’ নামের ধারাবাহিকে কাজ করা শুরু করেছিলেন। তারপর জনপ্রিয়তার ঢেউ সীমান্ত পেরিয়ে আছড়ে পড়ে বাংলাদেশের ভূ-খণ্ডে। তবে মাঝখানে জবা বিমান চালিয়ে ট্রোল হয়েছিলেন বেশ। 

আমারসংবাদ/জেআই