Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ইউটিউবের ‘গোল্ডেন প্লে বাটন’ পেলেন আজহারী

আমার সংবাদ ডেস্ক

এপ্রিল ২২, ২০২১, ১০:১০ এএম


ইউটিউবের ‘গোল্ডেন প্লে বাটন’ পেলেন আজহারী

চ্যানেল খোলার চার মাসের মধ্যেই ইউটিউবের ‘গোল্ডেন প্লে বাটন’ পেলেন মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশি ইসলামি বক্তা ও গবেষক মিজানুর রহমান আজহারী।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) নিজের ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে এক পোস্টে এ কথা জানিয়েছেন তিনি।

মিজানুর রহমান আজহারী লিখেন, ‘আলহামদুলিল্লাহ.. ইউটিউব থেকে পাঠানো ক্রিয়েটর এওয়্যার্ড— সিলভার ও গোল্ডেন প্লে বাটন আমাদের হাতে এসে পৌঁছেছে।

সকল সাবস্ক্রাইবার ও শুভাকাঙ্ক্ষী ভাইবোনের প্রতি জানাচ্ছি আন্তরিক শুকরিয়া এবং ভালোবাসা।

দা’ওয়াহ কাজে চ্যানেলটির পথ চলা আল্লাহ তা’আলা আরো মসৃণ করুন।’

স্ট্যাটাসের সঙ্গে সিলভার ও গোল্ডেন প্লে বাটনের একটি ছবিও সংযুক্ত করেছেন তিনি।

ইউটিউব চ্যানেলে ১০ লাখ সাবস্ক্রাইবার হলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সম্মানসূচক গোল্ডেন প্লে বাটন দেয়া হয়।

এর আগে গত বছরের ১৯ ডিসেম্বর এক ফেসবুকে স্ট্যাটাসে নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল চালু করার কথা জানান দেশের জনপ্রিয় ইসলামি বক্তা মিজানুর রহমান আজহারী।

তখন তিনি লিখেছিলেন, ‘আলহামদুলিল্লাহ..অবশেষে “Mizanur Rahman Azhari” নামে আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেলটি ক্রিয়েট করা হলো। আমার ফেইসবুক পেইজের নামের সাথে হুবহু মিল রেখেই, ইউটিউব চ্যানেলটির নামকরণ করা হয়েছে। সাবস্ক্রাইব করে রাখুন এবং শেয়ার করুন। ধন্যবাদ।’

এরপর চ্যানেলটির লক্ষ, উদ্দেশ্য এবং কি কি বিষয় থাকবে তা নিয়ে বিস্তারিত জানান মিজানুর রহমান আজহারী। নতুন বছরের শুরু থেকে এই চ্যানেলটিতে কন্টেন্ট আপলোড করা হবে। বিজ্ঞাপনের ঝামেলা এড়াতে চ্যানেলটি মনেটাইজেশান এবং এডসেন্স করা হবে না বলে স্পষ্ট জানিয়ে দেন তিনি। শুধু ইসলামিক দা’ওয়াহ কার্যক্রম পরিচালনায় এই ইউটিউব চ্যানেলটি ব্যবহৃত হবে বলে ফেইসবুক স্ট্যাটাসে উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, বেশ কয়েক বছর ধরে পড়াশুনার উদ্দেশ্যে মালয়েশিয়ায় অবস্থান করছেন মিজানুর রহমান আজহারী। তিনি এখানকার আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করছেন।

আমারসংবাদ/আরএস