Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

পশুপাখিরও খাবার দেন শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক

এপ্রিল ২৬, ২০২১, ১১:১০ এএম


পশুপাখিরও খাবার দেন শেখ হাসিনা

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় রমজান ও ঈদ উপলক্ষে কর্মহীন মানুষদেরকে খাবার ও টাকা পাঠানো হচ্ছে প্রশাসন ও জনপ্রতিনিধিদের মাধ্যমে। আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠন খাবার বিতরণ শুরু করে দিয়েছে।

২০২০ সালের ৮ই মার্চ প্রথম করোনা রোগী বাংলাদেশের মাটিতে শনাক্ত হওয়ার পর থেকে বিগত ১৩ মাস অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। শহর থেকে গ্রাম বিভিন্ন শ্রেণি-পেশার সকল মানুষের খোঁজ খবর রাখছেন যেন একজন মানুষ অভুক্ত না থাকে। কর্মহীন মানুষ যেন কষ্ট না পায় তার জন্য নির্দেশনা দিয়েছেন।

৩৩৩ নাম্বারে ফোন করে যেন জরুরী খাদ্য সহায়তা সকলে পেতে পারেন। যারা হয়তো প্রকাশ্যে হাত পেতে সহযোগিতা চাইতে দ্বিধাবোধ করছেন তারাও যেন ৩৩৩ এই নম্বরে ফোন করে জরুরী খাদ্য সহায়তা পান সেটার জন্য আমরা ব্যবস্থা গ্রহণ করেছি।

২০১৮ সালের ১৩ এপ্রিল মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক মাননীয় উপদেষ্টা, ডিজিটাল বাংলাদেশের আর্কিটেক্ট সজীব ওয়াজেদ জয় ভাই উদ্বোধন করেছিলেন তথ্য ও সেবা সবসময় ৩৩৩। 

আপনাদের সকলকে অনুরোধ করবো আসুন আমরা যার যতটুকু সামর্থ্য আছে সে ততটুকু সামর্থ্য নিয়ে যেন আমরা আমাদের আত্মীয় বন্ধু প্রতিবেশী সকলের পাশে দাঁড়াই এবং এই মহামারী মোকাবেলায় আত্মনিয়োগ করি।

গণভবনে প্রতিদিন দুপুর বেলা বানরদের জন্য খাবার দেওয়া হয় এবং বিভিন্ন জায়গায় মাটির পাত্রে পানি রাখা হয় পাখিদের জন্য। এছাড়া গরু, ছাগল, হাস, মুরগি, কবুতরের জন্য খাবার সরবরাহ করা হয়।

মহান আল্লাহ পাক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে সুস্থ দেহে দীর্ঘায়ু দান করুন। উনি যেনো আমাদের এই বাংলাদেশের দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে পারেন। বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত করতে পারেন সেই তৌফিক মহান আল্লাহ পাক তাঁকে দান করুন। মহান আল্লাহ্ আমাদের সকলকে করোনা মহামারী থেকে রক্ষা করুন। আমিন

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/video.php?height=316&href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fzapalak%2Fvideos%2F292025722531772%2F&show_text=false&width=560" width="560" height="316" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share" allowFullScreen="true"></iframe>[/embed]

আমারসংবাদ/এমএস