Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

দোয়া মাহফিলে কাদের মির্জার নাচের ভিডিও ভাইরাল

আমার সংবাদ ডেস্ক

জুন ১২, ২০২১, ০৮:১৫ এএম


দোয়া মাহফিলে কাদের মির্জার নাচের ভিডিও ভাইরাল

নোয়াখালীর বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আব্দুল কাদের মির্জার একটি নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে তাকে তার অনুসারীদের সঙ্গে নাচতে দেখা গেছে।

শুক্রবার (১১ জুন) বসুরহাট পৌর মিলনায়তনে আয়োজিত ‘আলোচনা সভা ও দোয়ার মাহফিল’ গানের তালে তালে অনুসারীদের সঙ্গে নাচতে দেখা যায় কাদের মির্জাকে। যা মুহূর্তের মধ্যে ইউটিউব, ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

নাচের দৃশ্যটি অনেকে ফেসবুকে লাইভ করেন, আবার অনেকে ভিডিও ধারণ করে পরে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেন।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, কাদের মির্জা স্টেজ থেকে নেমে অনুসারীদের মাঝে অবস্থান নেন। এসময় মেয়র কাদের মির্জাকে ঘিরে তার অনুসারীরা গানের তালে তালে উচ্ছ্বাস প্রকাশ করছেন। কাদের মির্জাও হাততালি দিয়ে ঘুরে ঘুরে নাচছেন।

আলোচনা সভায় কাদের মির্জাঘোষিত উপজেলার আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মেয়র কাদের মির্জা।

শুক্রবার রাত পৌনে ৮টার দিকে কাদের মির্জা ২ মিনিট ২ সেকেন্ডের নাচের ভিডিওটি নিজের ফেসবুক পেজে আপলোড করে লিখেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আনন্দ উল্লাস উদযাপন।
 
ভিডিওটিতে পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মো. রাসেল নামে একজন মন্তব্য করেন, কর্মীদের উজ্জীবিত করার জন্য এইটা খুব ভালো হয়েছে। সুযোগ্য নেতা।  

ফয়সাল নামে একজন মন্তব্য করেন, কর্মী অবহেলার এই সময়ে আপনি এক কর্মী বান্ধব নেতা।  আপনার এমন আয়োজনে কর্মীরা উজ্জীবিত হবে বহুগুণে।

আনোয়ার নামে একজন ভিডিওটিতে মন্তব্য করেন, স্কুল খোলা যাবে না, করোনা ধরবে। এইটা কি হচ্ছে জাতি জানতে চায়। 

আয়োজিত ওই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কাদের মির্জা সমর্থিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাসান ইমাম বাদল, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহেদুর রহমান তুহিন, উপজেলা কৃষকলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আজিজুল হক, বসুরহাট পৌরসভা কৃষকলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান শাহীনসহ ৫ শতাধিক অনুসারী।

এদিকে গত পাঁচ মাস কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপের দ্বন্দ্বে এলাকায় অস্থিতিশীল পরিবেশ বিরাজ করছে। দুই পক্ষই নিজেদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অনুসারী বলে দাবি করছে। ওবায়দুল কাদেরের ছোটভাই মেয়র আবদুল কাদের মির্জা একপক্ষে এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল অপর পক্ষের নেতৃত্ব দিয়ে আসছেন।

আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ সেখানে ইতোমধ্যে একজন সাংবাদিকসহ দুইজনের মৃত্যু হয়েছে। গুলিবিদ্ধসহ আহত হয়েছে আরও শতাধিক। দুই পক্ষই নিজেদের অস্তিত্ব জানান দিতে করোনাকালেও প্রতিদিন কোনো না কোনো অনুষ্ঠানের আয়োজন করছে।

আমারসংবাদ/জেআই