Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

চাঁদে জমি কিনে সুইমিংপুল দিতে চাই!

সেপ্টেম্বর ২৬, ২০২১, ১২:১০ পিএম


চাঁদে জমি কিনে সুইমিংপুল দিতে চাই!

দেশে এখন ভ্যাপসা গরম। আর আমরা যারা ঢাকায় থাকছি তাদের জন্য সময়টা অত্যন্ত কঠিন। এই ভ্যাপসা গরমে ঠান্ডা পানির সুইমিংপুলে গা ডুবিয়ে চোখ বন্ধ করে থাকা গেলে শরীরে একটা ভাব আসতো। কিন্তু দেশের যে অবস্থা এমন ঠান্ডা সুইমিংপুল পাবো কই তাই ভাবছি চাঁদের একটুকরো জমি কিনে ঠান্ডা পানির সুইমিংপুল বানাবো। খাতায় অঙ্ক কষে এর একটা নকশাও তৈরি করে ফেলেছি। কিছু দিনের মধ্যেই তা ভক্তদের মাঝে তুলে ধরবো।

আপাতত ছোট একজনের সাইজে বানাবো। পরিস্থিতি যদি ভালো হয়, কাপল হলে জায়গা আরেকটু কিনে সাইজে বড় করবো। আচ্ছা পরে কি জমি অবিক্রীত থাকবে? যদি না থাকে!
থাক আগেই কিনে রাখি, যা হওয়ার হবে। এখন কথা হলো চাঁদে জমি যে কিনবো যদি রাঘববোয়ালারা তা দখলে নেয়? তখন কি করবো? চাঁদে কি আর রাঘববোয়াল আছে,নেই মনে হয়। চাঁদে ও কি দূর্নীতিবাজ আছে?থাকতেও পারে। ঢেঁকি যেমন স্বর্গে গেলেও ধান ভানে তেমনি দূর্নীতিবাজরা চাঁদে গেলেও দূর্নীতি করবেই।

আচ্ছা চাঁদে গিয়ে কি আমার ঢাকার বাসার ছাঁদ দেখতে পারবো? কেমন হবে চাঁদের মাটিতে বানানো সুইমিংপুলে সুয়ে সুয়ে পৃথিবীর নোংরা প্রতিযোগিতা দেখতে পেলে? তেমন একটা খারাপ হয়না অন্তত ঠান্ডা পানি তো পাওয়া যাবে। যাইহোক চাঁদের জমি কিনতে টাকা জমাচ্ছি, দোয়া করবেন।

লেখকঃ রাব্বি হোসেন

সোর্সঃ ফেইসবুক