Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

নাসিরের উদ্দেশে সাবেক প্রেমিকার খোলা চিঠি

আমার সংবাদ ডেস্ক

নভেম্বর ৩, ২০২১, ০৯:৫৫ এএম


নাসিরের উদ্দেশে সাবেক প্রেমিকার খোলা চিঠি

‘প্রিয় সাবেক, তুমি জানো কি?

সেদিন যদি তুমি একটা বার আমার কাছে চলে এসে সবকিছু ঠিক করে নিতে, তাহলে হয়তো আজ তামিমার মতো ২ বাচ্চার মায়ের কাছে তোমার ধরা খেতে হতো না! আর ধরা খেয়ে এইভাবে কোর্টে টাকা খরচ করে জামিন নিতে হতো না। তুমি মুখে যতই হাসো কিন্তু তোমাকে দেখলেই আমি বুঝতে পারি তুমি ভালো নেই।

তোমাকে এভাবে অপমানিত হতে দেখে আমার খুব খারাপ লাগছে। এখনো তোমার জন্য তোমার নাম জড়িয়ে আমাকে অনেকেই কমেন্ট করে তোমার নাম লিখে অথচ, তুমি এখন অন্য কাউকে নিয়ে আছো! তোমার সাথে যত কিছুই হোক না এক দিনের জন্য হলেও তো তোমাকে ভালোবেসে ছিলাম। তাই যখন দেখি তোমার ক্যারিয়ার নিয়ে তোমার চিন্তা-ভাবনা নেই উল্টা এইসব নিয়ে দৌঁড়াচ্ছ তা দেখে খুবই দুঃখ পাই।

হয়তো ২/৩ বছরের মধ্যে বিয়ে করে ফেলব। আর অবশ্যই তোমার মতো আমার হাজব্যান্ড হবে না। তোমার থেকে অবশ্যই ভালোই হবে, হয়তো টাকা কম থাকতে পারে তার! আমার জন্য তুমি দোয়া করো। তোমার জন্য শুভকামনা রইল। আশা করি সবকিছু বাদ দিয়ে আবার নতুন করে জাতীয় দলে ফিরে আসবে। ভালো থেকো সব সময়।

ইতি
তোমার অপছন্দের ব্যক্তি, সুবহা।’

প্রসঙ্গত, ক্রিকেটার নাসির হোসেন-তামিমার বিয়ের আগে থেকেই আলোচনায় নাসিরের সাবেক প্রেমিকা হুমায়রা সুবহা। নাসিরকে উদ্দেশ্য করে একাধিক স্ট্যাটাস দিয়েছেন তার ফেসবুকে। হয়েছেন খবরের শিরোনাম।

এদিকে নাসিরের বিয়ের ঘটনা বেশ আলোচিত। আদালত পর্যন্ত গড়িয়েছে এ ইস্যু। রাকিব হাসানকে ডিভোর্স না দিয়ে নাসিরকে বিয়ে করেন তামিমা। এ অভিযোগে তাদের নামে মামলা করেন রাকিব হাসান। স্ত্রী তামিমা সুলতানা তাম্মি ও শাশুড়ি সুমি আক্তারসহ জামিন পেয়েছেন ক্রিকেটার নাসির হোসেন।

আমারসংবাদ/জেআই