Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

বুধবার আরব আমিরাতের সাথে মাঠে নামছেন ক্লার্ক

ফেব্রুয়ারি ১০, ২০১৫, ০৫:৪৬ এএম


বুধবার আরব আমিরাতের সাথে মাঠে নামছেন ক্লার্ক


মাইকেল ক্লার্ক আছেন ফেরার লড়াইয়ে। আর অস্ট্রেলিয়ার কোচ ড্যারেন লেম্যান নিশ্চিত করেছেন যে বুধবার সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে খেলবেন ক্লার্ক। মেলবোর্নের এই ম্যাচ হবে ক্লার্কের ফেরার আরেক লড়াই।

এই ম্যাচে জোর দেওয়া হবে ফিল্ডিংয়ের দিকে। ব্যাটিংয়ে ঠিক আছেন ক্লার্ক। বোলিংয়েও পরীক্ষা দিয়েছেন। কিন্তু হার্ডকোর ফিল্ডিংয়ে এখনো পরীক্ষীত নন তিনি। এই ম্যাচে ফিরলেও ইংল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপ ম্যাচ দিয়ে ক্লার্কের ফেরার সম্ভাবনা কম। ২১ ফেব্রুয়ারি বাংলাদেশের বিপক্ষের ম্যাচ দিয়েই ঠিক হয়ে আছে ক্লার্কের প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরার দিন।

কোচ লেম্যান বলেছেন, "মাইকেল আশা করি বুধবারের প্রস্তুতি ম্যাচে খেলবে। এটা আমাদের জন্য আনন্দের ব্যাপার। পুরোপুরি অনুশীলনে অংশ নিচ্ছে সে। এখন তার জন্য দ্রুত ফিল্ডিংয়ে ফেরাটাই অপেক্ষা করছে।"

গত ডিসেম্বর থেকে ইনজুরিতে ভুগছিলেন ক্লার্ক। হ্যামস্ট্রিং ইনজুরি ছিল তার। এরপর অস্ত্রোপচার হয়েছে। তারপর পুনবার্সন প্রক্রিয়ার মধ্যেই আছেন তিনি। সিডনির গ্রেড ক্রিকেটে শুধু ব্যাটসম্যান হিসেবে খেলেছেন। তারপর বাংলাদেশের বিপক্ষে ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের হয়ে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং করেছেন। এবার সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ফিল্ডিংয়ের ওপর জোর দিয়ে আরেকটি ম্যাচ খেলার অপেক্ষায় ক্লার্ক।