Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

আফ্রিদিসহ ৮ পাকিস্তানি ক্রিকেটারকে জরিমানা

ফেব্রুয়ারি ১৩, ২০১৫, ০৬:২৮ এএম


আফ্রিদিসহ ৮ পাকিস্তানি ক্রিকেটারকে জরিমানা

 

আবারো পাকিস্তান দলে দুঃশ্চিন্তার কালো মেঘ। এবারে দলের ক্রিকেটাররা বিশ্বকাপের নিয়ম ভেঙেছেন। আর নিয়ম ভেঙে তাদের জরিমানা গুনতে হচ্ছে।

আসন্ন বিশ্বকাপের আটজন পাকিস্তানি ক্রিকেটার বিশ্বমঞ্চের নিয়ম ভেঙে জরিমানার কাঠগড়ায় দাঁড়িয়েছে। তাদের মধ্যে রয়েছেন পাকিস্তানের সেরা অলরাউন্ডার ও সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি।এ তালিকায় আরও রয়েছে পাকিস্তানের ওপেনার আহমেদ শেহজাদের নাম।

পাকিস্তান দলের একটি সূত্র জানিয়েছে, পাকিস্তানের বিশ্বকাপ দলের আট সদস্যকে নিয়ম অমান্য করায় জরিমানা করা হয়েছে। তাদের অস্ট্রেলিয় ৩০০ ডলার জরিমানা করা হয়েছে। টিম হোটেলে দেরি করে ফেরায় তাদের এ জরিমানা করা হয়।

জানা যায়, আফ্রিদিসহ পাকিস্তানের আরও সাতজন ক্রিকেটার টিম হোটেল ছেড়ে বাইরে গেলে নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ার ৪৫ মিনিট পর টিম হোটেলে ফেরেন। যা বিশ্বকাপের নিয়ম বহির্ভূত হওয়ায় তাদের জরিমানা গুনতে হচ্ছে।

এমনিতেই পাকিস্তান শিবিরে ইনজুরির হানা দুঃশ্চিন্তায় রেখেছে পুরো দলকে। নতুন করে ইনজুরিতে পড়েছেন পেস বোলার সোহেল খান। এর আগে পাকিস্তানের স্কোয়াড থেকে ছিটকে পড়েছেন উমর গুল, সাঈদ আজমল, জুনায়েদ খান আর মোহাম্মদ হাফিজের মতো তারকারা।