Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

করোনায় আক্রান্ত জকোভিচ ও তার স্ত্রী

স্পোর্টস ডেস্ক

জুন ২৪, ২০২০, ০৭:৪৮ এএম


করোনায় আক্রান্ত জকোভিচ ও তার স্ত্রী

 

প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত বিশ্ব টেনিসের এক নম্বর খেলোয়াড় সার্বিয়ার নোভাক জকোভিচ ও তার স্ত্রী জেলেনা। মঙ্গলবার (২৩ জুন) বিকেলে সার্বিয়া টেনিস ফেডারেশনের পক্ষ এ খবর নিশ্চিত করা হয়।

জকোভিচ ও স্ত্রী জেলেনার করোনা রিপোর্ট পজিটিভ আসলেও, তাদের দুই সন্তানের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

আন্তর্জাতিক কোন আসর কোর্টে না ফিরলেও প্রদর্শনী টুর্নামেন্টের আয়োজন করেছিলেন জকোভিচ। তার আয়োজিত আদিরা ট্যুরে খেলতে গিয়ে গ্রিগর দিমিত্রভের পর দ্বিতীয় খেলোয়াড় হিসেবে ক্রোয়েশিয়ার বর্না কোরিচও করোনায় আক্রান্ত হন।

পরে জকোভিচের ফিটনেস কোচ মার্কো পানিচিরও করোনা ধরা পড়ে। এবার করোনা পজিটিভের নাম উঠলো জোকোভিচ ও তার স্ত্রী’র।

প্রদর্শনী প্রতিযোগিতা আয়োজনের জন্য কড়া সমালোচনার শুনতে হয়েছিলো জকোভিচকে। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে দর্শকরা লিখেছেন, ‘এখনই জকোভিচকে গ্রেপ্তার করা হোক। সে একজন আসামি।’

খেলোয়াড়দের করোনা হওয়ায় টুর্নামেন্টটি বাতিল করা হয়। পরে এক বিবৃতিতে জকোভিচ বলেন, ‘প্রতিটি সংক্রমণের জন্য আমি অত্যন্ত দুঃখিত। আশা করছি, যারা করোনায় আক্রান্ত হয়েছেন তাদের শরীরে জটিল কিছু আর হবে না। আমি প্রত্যেকের সুস্বাস্থ্য কামনা করছি।’

করোনার কারনে বিশ্বজুড়ে বন্ধ হয়ে গেছে বিভিন্ন টেনিস ট্যুর। আগামী ১৪ আগস্ট থেকে এটিপি ট্যুর পুনরায় শুরু হবার কথা রয়েছে। এছাড়া ৩১ আগস্ট থেকে নির্ধারিত সূচী অনুযায়ী ইউএস ওপেনও শুরু হবার কথা রয়েছে।

আমারসংবাদ/জেআই