Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

রিয়ালকে উড়িয়ে ম্যানচেস্টার সিটির বড় জয়

স্পোর্টস ডেস্ক

জুলাই ২৭, ২০১৭, ০৭:২৯ এএম


রিয়ালকে উড়িয়ে ম্যানচেস্টার সিটির বড় জয়

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মুখোমুখি হওয়ার আগে ম্যানচেস্টার সিটির কাছে উড়ে গেল রিয়াল মাদ্রিদ। মৌসুম শুরুর আগে প্রস্তুতিমূলক এই টুর্নামেন্টে নিকোলাস ওতামেন্দি, রাহিম স্টার্লিং, জন স্টোনস ও ব্রাহিম দিয়াসের গোলে ৪-১ গোলে জিতেছে পেপ গুয়ার্দিওলার দল। লস অ্যাঞ্জেলেসে বুধবার রাতে প্রথমার্ধ ছিল গোলশূন্য। বিরতির পর ১৫ মিনিটের মধ্যে তিন গোল করে জয় প্রায় নিশ্চিত করে ফেলে সিটি। তিনটি গোলেই ভূমিকা ছিল কেভিন ডি ব্রুইনের।

ব্রুইনের কর্নার থেকে বল পেয়ে কাছ থেকে গোল করেন আর্জেন্টিনার ডিফেন্ডার ওতামেন্দি।বেলজিয়ামের মিডফিল্ডার ব্রুইনের সঙ্গে বল দেওয়া নেওয়া করে ব্যবধান দ্বিগুণ করেন বদলি হিসেবে নামা ফরোয়ার্ড স্টার্লিং।ব্রুইনের পাস থেকে তৃতীয় গোল করে রিয়ালকে ম্যাচ থেকে ছিটকে দেন ইংলিশ ডিফেন্ডার স্টোনস।

জায়গা বানিয়ে ডি-বক্সের ঠিক বাইরে নেওয়া দুর্দান্ত শটে চতুর্থ গোলটি করেন বদলি হিসেবে নামা স্পেনের মিডফিল্ডার দিয়াস। দূরপাল্লার শটে ব্যবধান কেবল কমান অস্কার রদ্রিগেস।আগামী শনিবার মায়ামিতে বার্সেলোনার মুখোমুখি হওয়ার আগে তাই দল নিয়ে বেশ কাজ করতে হবে রিয়াল কোচ জিনেদিন জিদানকে।