Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

জাদেজার ওপর চটেছে লঙ্কানরা!

স্পোর্টস ডেস্ক

জুলাই ২৯, ২০১৭, ১২:০১ পিএম


জাদেজার ওপর চটেছে লঙ্কানরা!

গলে ভারতের বিপক্ষে প্রথম টেস্টে মহাবিপদে আছে স্বাগতিক শ্রীলঙ্কা। পরাজয় মোটামুটি নিশ্চিত হয়ে গেছে। এর আগে জিম্বাবুয়ের কাছেও ওয়ানডে সিরিজ হেরেছে। শুধু ক্রিকেটার আর বোর্ড কর্মকর্তারাই নন, দলের এই পারফরম্যান্সে হতাশ সমর্থকরাও। এই পরিস্থিতিতে শ্রীলঙ্কা সমর্থকদের বিরক্তি আরও কিছুটা বাড়িয়ে দিলেন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

গল টেস্টের তৃতীয় দিনে ড্রেসিংরুমে শ্রীলঙ্কার অফ স্পিনার দিলরুয়ান পেরেরার বোলিং অ্যাকশানকে নকল করে দেখান জাদেজা। একবার নয়, মোট দু’বার পেরেরার বোলিং অ্যাকশনকে নকল করেন তিনি। এমনিতেই বোলিংয়ে লঙ্কানদের খুব ভুগিয়েছেন এই অলরাউন্ডার। তার কাণ্ড দেখে হাসতে দেখা যায় কোচ রবি শাস্ত্রী থেকে অধিনায়ক বিরাট কোহালিকে! ভিডিওটি ইউটিউবে প্রকাশ হওয়া মাত্রই ঝড়ের গতিতে শেয়ার হতে থাকে।

সোশ্যাল মিডিয়ায় ভারতীয় সমর্থকরা যেমন হাসাহাসি করছিলেন, তেমনই রাগ গজরাচ্ছিলেন লঙ্কান সমর্থকরা। তাদের প্রশ্ন, শ্রীলঙ্কা বাজে খেলছে বলেই কি ভারতীয়রা এমন বিদ্রুপ করতে পারেন? ঘটনা গড়ায় শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড পর্যন্ত! বোর্ডের এক কর্মকর্তা সংবাদমাধ্যমকে বলেন, ‘ভারতীয় দলের বিরুদ্ধে এখনো এরকম কোনো অভিযোগ আমরা পাইনি। তবে ভবিষ্যতে এই ধরনের ঘটনা কখনোই মানা হবে না। ’