Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

মেসিকে নিয়ে শুরু হল নতুন করে টানাটানি

ডিসেম্বর ২৪, ২০১৪, ০৫:৫৬ এএম


মেসিকে নিয়ে শুরু হল নতুন করে টানাটানি

   বার্সেলোনার এ বছরের শেষ ম্যাচেও দুটি গোল পেয়েছেন লিওনেল মেসি। বছর শেষের এই সময়টা কাটছে তার ছুটির মেজাজে। ফলে এখন মেসি মন-মানস বেশ ফুরফুরে। সোশ্যাল মিডিয়ায়ও সাড়া দিচ্ছেন বেশ।

উপহার পেয়ে রিপ্লাইও করছেন। এইতো উপহার পাওয়া বুয়েনস আইরেসের একটি ছবি পোস্ট করে তাতে লিখেছেন ‘আমার আর্জেন্টিনার বন্ধুরা এই উপহার দিয়েছে।’ ক্রিসমাসের ঠিক দু’দিন আগে খেলাশূন্য এমন ছুটি ছুটি আমেজের মধ্যেও মেসিকে নিয়ে নতুন করে টানাটানির খবর এল। মেসিকে দলে টানাটানির খবরগুলো যখন থিতিয়ে এসেছিল, ঠিক তখনই এই ছুটি আমেজের মধ্যেও আবার তিনি সে খবরেরই শিকার হলেন। খবরটি হচ্ছে, মেসিকে নিজের দলে টানতে এ বার আসরে নেমেছেন সেস ফ্যাব্রিগাস।


সেস ফ্যাব্রিগাস সাফ বলে দিলেন, ‘বার্সেলোনা জার্সিতে ফুটবল থেকে অবসর মেসি নিতেই পারেন। তার তিনি যোগ্য। কিন্তু একই সঙ্গে এটাও চাইব মেসি আবার আমার সঙ্গে খেলুক। বার্সার জন্য মেসি অনেক করেছে। বার্সার ইতিহাসই পাল্টে দিয়েছে মেসি। কিন্তু তার পরেও বলব, মোরিনহো যদি মেসিকে চেলসিতে নিয়ে আসতে পারেন, তার চেয়ে ভাল আর কিছু হতে পারে না।’ সেস ফ্যাব্রিগাস এক সময় মেসির সতীর্থ ছিলেন। গেল দল বদল মৌসুমে তিনি বার্সেলোনা ছেড়ে চেলসিতে যোগ দিয়েছেন। বর্তমানে চেলসির হয়ে খেলছেন।