Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

খুলনাকে ১৫৩ রানের টার্গেট দিলো বরিশাল

ক্রীড়া প্রতিবেদক

নভেম্বর ২৪, ২০২০, ০২:৩০ পিএম


খুলনাকে ১৫৩ রানের টার্গেট দিলো বরিশাল

বঙ্গবন্ধু টি-২০ কাপে দিনের দ্বিতীয় ম্যাচে জেমকন খুলনাকে ১৫৩ রানের টার্গেট দিয়েছে ফরচুন বরিশাল। মিরপুরে টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫২ রান সংগ্রহ করেছে তামিম ইকবালের দল ফরচুন বরিশাল।

দলটির টপ অর্ডার ব্যাটসম্যান পারভেজন হোসেন ইমন ৪২ বলে ৫১ রান করেছেন। দ্বিতীয় সর্বোচ্চ ২৭ রান করেন তৌহিদ হৃদয়। ১০ বলে ২১ করেন মহিদুল ইসলাম অঙ্কন। ৫ বলে ১২ করে অপরাজিত থাকনে তাসকিন আহমেদ।

খুলনার বোলারদের মধ্যে পেসরা শহীদুল ইসলাম ৪ ওভারে ১৭ রান দিয়ে ৪টি উইকেট শিকার করেন। নিষেধাজ্ঞা থেকে ফিরে প্রথম ম্যাচে নেমে সাকিব আল হাসান ৩ ওভারে ১৮ রান দিয়ে ১টি উইকেট নিয়েছেন। এছাড়া হাসান মাহমুদ ২টি ও শফিউল ইসলাম ২টি উইকেট শিকার করেন।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ব্যাটিংয়ে নেমে ইনিংসের প্রথম বলেই উইকেট হারায় বরিশাল। নিজের বলে নিজেই ক্যাচ নিয়ে মিরাজকে ফেরান শফিউল। অপর ওপেনার তামিম ইকবাল ১৫ বলে ১৫ রান করে ফিরে যান। তরুণ ব্যাটসম্যান আফিফ হোসেনও হতাশ করেন। ৩ বলে ২ রান করে সাকিবের শিকার হন তিনি।

তবে, ওয়ানডাউনে নামা পারভেজ হোসেন ইমন ছিলেন দুর্দান্ত। ১৮ বছর বয়সী এই প্রতিভাবান ব্যাটসম্যান দলীয় ৮১ রানে হাসান মাহমুদের শিকার হন। পুল করতে চেয়েছিলেন। কিন্তু টপ এজ হয়ে ফাইন লেগে শামীম হোসেনের হাতে ক্যাচ হন তিনি।

সদ্য সমাপ্ত প্রেসিডেন্টস কাপে দারুণ খেলা ইরফান শুক্কুর ফিরে যান রিয়াদের দুর্দান্ত এক ক্যাচে। ১১ বলে ১১ রান করে তিনি। সাত নম্বর পজিশনে নামা মহিদুল ইসলাম ১০ বলে ২১ রান করে উইকেটরক্ষকের হাতে ক্যাচ হন। রিভার্স পুল করতে গিয়ে ফিরে যেতে হয় তাকে। তরুণ প্রতিভাবান তৌহিদ হৃদয় উইকেটে টিকে থাকলেও ইনিংসটাকে বড় করতে পারেননি।

আমারসংবাদ/এমআর