Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

দুরন্ত বোলিংয়ে ৮৬ রানেই শেষ সাকিবরা

ক্রীড়া প্রতিবেদক

নভেম্বর ২৮, ২০২০, ১০:৫৫ এএম


দুরন্ত বোলিংয়ে ৮৬ রানেই শেষ সাকিবরা

মোস্তাফিজদের দলটি দুরন্ত ফর্মে। এখানেই শেষ নয়, মাঠে উপস্থিত দলের তারকা খেলোয়াড় সাকিব আর রিয়াদরা। এই অবস্থায় মাঠে নেমে রীতিমতো চ্যাম্পিয়নের মতোই খেলল চট্টগ্রাম। বল–ফিল্ডিং বিভাগেই খুলনাকে ধরাশায়ী করলেন মোস্তাফিজরা। চট্টগ্রামের বিপক্ষে ১৭.৫ ওভারে ৮৬ রানে গুটিয়ে গেছে জেমকন খুলনা।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে শনিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে ১৭.৫ ওভারে ৮৬ রানে গুটিয়ে গেছে জেমকন খুলনা। মুস্তাফিজুর রহমান ৩.৫ ওভারে মাত্র পাঁচ রানেই শিকার করেন চার উইকেট। এছাড়া, নাহিদুল ইসলাম ১৫ রানে এবং তাইজুল ইসলাম ৩০ রানে নেন দুটি করে উইকেট।

খুলনার দুর্দশার শুরু হয় প্রথম ওভার থেকেই। রান নেয়ার চেষ্টায় এনামুল হক ও সাকিব চলে যান এক প্রান্তে। এ সময় মোহাম্মদ মিঠুনের সরাসরি থ্রোতে রান আউট হয়ে ফেরেন এনামুল। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে খুলনা।

গাজী গ্রুপ চট্টগ্রাম একাদশ
মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), লিটন দাস (উইকেটরক্ষক), মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, শরীফুল ইসলাম, তাইজুল ইসলাম, জিয়াউর রহমান, শামসুর রহমান শুভ, নাহিদুল ইসলাম ও মুমিনুল হক।

জেমকন খুলনা একাদশ
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান,  ইমরুল কায়েস, রিশাদ হোসেন, আলআমিন হোসেন, জহুরুল হক অমি, এনামুল হক বিজয়, (উইকেটরক্ষক) শামীম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম ও শহীদুল ইসলাম।

আমারসংবাদ/এমআর