Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

শর্ত মেনে নিলে দলে ফিরবেন আমির

স্পোর্টস ডেস্ক

জানুয়ারি ১৮, ২০২১, ০১:১০ পিএম


শর্ত মেনে নিলে দলে ফিরবেন আমির

টিম ম্যানেজমেন্টের উপর অভিযোগ টেনে কিছুদিন আগে ক্রিকেটকে বিদায় জানান বাহাতি ফাস্ট বোলার মোহাম্মদ আমির। এবার অবসর ভেঙে দেশের জার্সিতে দলে ফেরার ইঙ্গিত দিলেন তিনি। তবে শর্ত হলো নতুন টিম ম্যানেজমেন্টকে নিয়োগ দিতে হবে। বর্তমান কোচিং স্টাফদের সঙ্গে পুনরায় সম্পর্ক ঠিক হবে না। 

এর আগে, গত বছর পাকিস্তানের নিউজিল্যান্ড সফরে দলে জায়গা হয়নি আমিরের। দল থেকে বাদ পড়ে প্রকাশ্যেই জানান হতাশার কথা। অভিমানে জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলবেন না বলেও জানান ২৮ বছর বয়সী এই পেসার। ক্ষুব্ধ আমিরের অভিযোগ স্পষ্ট ইঙ্গিত করে মিসবাহ উল হক ও ওয়াকার ইউনুসের দিকে। তবে মিসবাহ তার বক্তব্যের বিরোধিতা করে বলেন, নিজের দোষেই অবসরের পথ বেছে নিতে হয়েছে আমিরকে।

দেশটির গণমাধ্যমকে তিনি বলেন, 'বোর্ডকে জানাতে চাই আমি খেলার জন্য প্রস্তুত। হুট করে কারোর মনোভাব বদলায় না। তাই মিসবাহ ও ওয়াকার না থাকলে আমি আবারো ফিরতে রাজী।'

উল্লেখ্য, ২০১০ সালে স্পট ফিক্সিংয়ে জড়িয়ে দল থেকে নির্বাসিত হন আমির। দীর্ঘ সাজা ভোগ শেষে ২০১৬ সালে পাকিস্তান জাতীয় দলে ফেরেন তিনি। এরপর দাপুটে পারফরম্যান্সের সঙ্গেই খেলছিলেন আন্তর্জাতিক ক্রিকেটে। যদিও মিসবাহ-ওয়াকার জাতীয় দলের কোচিং প্যানেলে যুক্ত হওয়ার পর ব্রাত্য হয়ে পড়েন আমির।

আমারসংবাদ/এমএস