Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

চেন্নাইতে ভারত-ইংল্যান্ড টেস্ট, যেতে পারবে না সংবাদকর্মীরা

স্পোর্টস ডেস্ক

জানুয়ারি ২৩, ২০২১, ০৯:২০ এএম


চেন্নাইতে ভারত-ইংল্যান্ড টেস্ট, যেতে পারবে না সংবাদকর্মীরা

বিশ্বজুড়ে এখন সবচেয়ে বড় আতঙ্কের নাম করোনাভাইরাস। এ মহামারীর প্রকোপ বেশি দেখা যায় ভারতে। দেশটিতে দিন দিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। যে কারণে ভারত-ইংল্যান্ডের মধ্যকার টেস্ট সিরিজটি চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে আগামী ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়ার কথা। কিন্তু আয়োজনের ক্ষেত্রে কোন ধরণের ঝুঁকি নিতে চায় না বোর্ড অফ ক্রিকেট ফর কন্ট্রোল ইন ইন্ডিয়া (বিসিসিআই)। তাই দর্শকশূণ্য মাঠে এই সিরিজটির আয়োজন করা হবে।

তামিল নাডু ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি আরএস রমেশ্ময় বলেন, আমাদের নির্দেশ দেওয়া হয়েছে যে জনসমাগমের অনুমতি দেওয়া হবে না। এমনকি সংবাদ মাধ্যমদেরও অনুমতি দেয়া হবে না। এখানকার পরিস্থিতি অনুযায়ী বিসিসিআই ভবিষ্যতে কী সিদ্ধান্ত নেবে তা আমরা জানি না। এখন পর্যন্ত সমস্ত বন্ধই রয়েছে।

সিরিজের প্রথম দুই টেস্ট চেন্নাইয়ে অনুষ্ঠিত হলে বাকি দুটি টেস্ট কোথায় অনুষ্ঠিত হবে তা নিশ্চিত হয়নি। সেক্ষেত্রে আহমেদাবাদের ১ লক্ষ ১০ হাজার ধারণক্ষমতা সম্পন্ন নতুন স্টেডিয়ামে আয়োজনের সম্ভবনা রয়েছে এবং পুরো টি-টোয়েন্টি সিরিজও এই আয়োজিত হবে।

কেননা যদি বিসিসিআই স্টেডিয়ামে দর্শক ফেরাতে চায় তাহলে এই স্টেডিয়ামের অধীক ধারণক্ষমতা শারীরিক দূরত্ব রক্ষা করতে সুবিধা করবে। এছাড়াও পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন সিরিজের তিন ওয়ানডে আয়োজন করতে পারে।

আমারসংবাদ/এমএস