Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

পাকিস্তানের চূড়ান্ত দলে ৬ নতুন মুখ 

স্পোর্টস ডেস্ক

জানুয়ারি ২৪, ২০২১, ০১:০০ পিএম


পাকিস্তানের চূড়ান্ত দলে ৬ নতুন মুখ 

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টের চূড়ান্ত দল ঘোষণা করেছে। 

রোববার (২৪ জানুয়ারি) ৬ নতুন মুখ সহ ১৭ জনের দল চূড়ান্ত করেছে তারা। আগামী মঙ্গলবার করাচির জাতীয় স্টেডিয়ামে শুরু হবে এই টেস্ট।
 
টেস্ট সিরিজের জন্য গেলো ১৫ জানুয়ারি ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হয়েছিলো প্রোটিয়াদের বিপক্ষে। সেখানে সুযোগ পেয়েছিলেন ৯ জন নতুন খেলোয়াড়। নবীন সদস্যদের মধ্যে জায়গা ধরে রেখেছেন ওপেনার ইমরান বাট, মিডল অর্ডার ব্যাটসম্যান সৌদ শাকিল, স্পিনার নওমান আলী, সাজিদ খান, পেসার হারিস রউফ এবং তাবিস খান রয়েছেন।

স্কোয়াডের সদস্য সংখ্যা কমে আসায় প্রথম ম্যাচের দল থেকে বাদ পড়েছেন আবদুল্লাহ শফিক, সালমান আলী ও কামরান গোলাম। যদিও তাঁরা তিনজনই দলের সঙ্গে অনুশীলনী চালিয়ে যাবেন।

প্রসঙ্গত, ২০১৮ সালের পর আবারো ২০ সদস্যের স্কোয়াডে ফিরেছিলেন পেসার হাসান আলী। আর ৩৬ বছর বয়সে সুযোগ পেয়েছেন তাবিস খানও। স্কোয়াডের বাকি দুই পেসার হিসেবে আছেন শাহীন আফ্রিদি এবং হারিস রউফ।

পাকিস্তানের প্রথম টেস্টের দল: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আবিদ আলী, ইমরান বাট, আজহার আলী, ফাওয়াদ আলম, সৌদ শাকিল, ফাহিম আশরাফ, মোহাম্মদ নওয়াজ, সরফরাজ আহমেদ, নওমান আলী, সাজিদ খান , ইয়াসির শাহ, হারিস রউফ, হাসান আলী, শাহীন শাহ আফ্রিদি এবং তাবিস খান।

আমারসংবাদ/এমএস