Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ফেব্রুয়ারির মাঝেই টিকা পাবেন ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক

জানুয়ারি ২৮, ২০২১, ১০:৪৫ এএম


ফেব্রুয়ারির মাঝেই টিকা পাবেন ক্রিকেটাররা

বিশ্বজুড়ে এখন সবচেয়ে বড় আতঙ্কের নাম করোনাভাইরাস। এ মহামারীর কারণে গত বছর মার্চ থেকে দেশের ক্রিকেট সম্পূর্ণরূপে বন্ধ হয়ে যায়। ঘরোয়া এবং আন্তর্জাতিক কোনো ক্রিকেটই খেলা সম্ভব হয়নি।

এই ভাইরাসের ভ্যাকসিন কার্যক্রম এরই মধ্যে শুরু হয়ে গেছে বাংলাদেশে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল বুধবার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকা কার্যক্রম উদ্বোধন করেন। 

করােনা ভ্যাকসিন বাংলাদেশে আসতে শুরু করার পর থেকে অগ্রাধিকার ভিত্তিতে কাদেরকে তা দেয়া হবে তার তালিকা তৈরির কাজও চলছে। বিভিন্ন পর্যায় থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে ভ্যাকসিন চাওয়া হচ্ছে। 

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সিদ্ধান্ত নিয়েছে, আগামী ফেব্রুয়ারির মধ্যেই জাতীয় পর্যায়ের ক্রিকেটারদের ভ্যাকসিন দেয়া শেষ করবে। গতকাল বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যনির্বাহী কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এরপর বিসিবির পক্ষ থেকে যে সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো হয়েছে, সেখানে এ বিষয়টা উল্লেখ করা হয়েছে।

বিসিবি চাচ্ছে, ক্রিকেটারদের ভ্যাকসিনেশন কার্যক্রমের আওতায় আনার পর ক্রিকেটের স্বাভাবিক কার্যক্রম চালু করতে। সে কারণেই আগামী ফেব্রুয়ারির মধ্যে ক্রিকেটারদের ভ্যাকসিন দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে বিসিবির কার্য নির্বাহী কমিটির সভায়।

আমারসংবাদ/এমএস