Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

এভাবে চলতে দেওয়া হবে না: পাপন  

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ১৫, ২০২১, ০৫:১৫ এএম


এভাবে চলতে দেওয়া হবে না: পাপন  

ঢাকা টেস্টে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হেরেই গেল বাংলাদেশ। টাইগারদেরকে ১৭ রানে হারিয়ে ২-০ তে সিরিজ জিতে নিলো ক্যারিবীয়রা। এতে ক্ষুব্ধ বিসিবি প্রধান নাজমুল হাসান।

খর্ব শক্তির ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোয়াইটওয়াশড হওয়াটা একেবারেই মানতে পারছেন না তিনি। পরিবর্তনের প্রতিশ্রুতি দিয়ে বললেন, এভাবে চলতে দেওয়া হবে না।

রোববার (১৪ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেটে স্টেডিয়ামে ঢাকা টেস্টে ১৭ রানে হারে বাংলাদেশ। ২০১২ সালের পর প্রথমবারের মতো দেশের মাটিতে সিরিজের সব ম্যাচে হারল তারা।

এর আগের সিরিজেই ওয়েস্ট ইন্ডিজকে দেশের মাটিতে অনায়াসে হারিয়েছিল বাংলাদেশ। এবারও ওয়ানডে সিরিজে করে হোয়াইটওয়াশ। কিন্তু টেস্টে উল্টো ফলের জন্য দলের সবার থেকে জবাব চাওয়ার কথা বললেন বিসিবি প্রধান। 

পাপন বলেন, খেলোয়াড়দের মনোভাব বলেন, কৌশল বলেন আমার কাছে মনে হয় যে জিনিসটা সবাই মনে করে হওয়া উচিত, সেটা হচ্ছে না। অভিজ্ঞ ব্যাটসম্যান, আমাদের বাংলাদেশের টপ যারা, নামকরা, বিশ্বমানের তাদেরকে এখন বলে দিতে হবে টেস্টে কীভাবে ব্যাটিং করতে হবে? এগুলো তো বলে দেওয়ার কথা না।

তিনি আরও বলেন, সমাধান খুবই সহজ, সমাধান হবে। এইভাবে চলতে দেওয়া যায় না। আমি আফগানিস্তানের পরে বেশি কিছু বলতে চাইনি। কিন্তু আজকে আপনাদেরকে আমি বলছি, এর পরিবর্তন করতে হবে, অবশ্যই পরিবর্তন করতে হবে। সমস্যা সব জায়গায় আছে, এটাতো স্বীকারই করে নিচ্ছি। দুইটা টেস্ট সিরিজ দেখে বুঝেছি, সমস্যা তো আছেই। একটা দেখে কিছু বলতে পারিনি তেমন। এবার তো আপনাদেরকে বললাম।

আমারসংবাদ/এমএস