Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

জুভেন্টাসকে হারিয়ে এগিয়ে গেল পোর্তো

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ১৮, ২০২১, ০৪:৪০ এএম


জুভেন্টাসকে হারিয়ে এগিয়ে গেল পোর্তো

পোর্তোর বিপক্ষে পেরে উঠল না জুভেন্টাস। নিজেদের মাঠে রোনালদোদের হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের পথে অনেকটাই এগিয়ে গেল পোর্তো।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাতে শেষ ষোলোর ম্যাচের প্রথম লেগে জুভেন্টাসকে ২-১ গোলে হারিয়েছে পোর্তো।

স্বাগতিকদের হয়ে গোল করেছেন মেহেদি তারেমি ও মুসা মারেগা। আর জুভেন্টাসের হয়ে একমাত্র গোলটি করেন ফেদেরিকো চিয়েসা। ফুটবলে সব প্রতিযোগিতা মিলে টানা দুই ম্যাচ হারল জুভেন্টাস। আর জয়হীন থাকল তিন ম্যাচে।

ম্যাচের দ্বিতীয় মিনিটেই পিছিয়ে পড়ে জুভেন্টাস। সতীর্থের ব্যাকপাস পেয়ে গোলরক্ষক স্ট্যাসনি ডি-বক্সের মুখে বাড়ান। সেখানে ছিলেন তারেমি। ছুটে এসে ঠিকানা খুঁজে নেন তিনি।

বিরতি থেকে ফিরে আবারও পিছিয়ে পড়ে জুভেন্টাস। ডান দিক থেকে উইলসন মানাফার পাস ডি-বক্সে দুই ডিফেন্ডারের মাঝে প্রথম ছোঁয়ায় নিয়ন্ত্রণে নিয়ে গোলটি করেন মুসা মারেগা।

এরপর আর কোণঠাসা হয়ে পড়ে জুভেন্টাস। শেষের দিকে একটি গোল শোধ করলেও হার নিয়ে মাঠ ছাড়তে হয় তুরিনের ক্লাবটিকে। পুরো ম্যাচে নিজের ছায়া হয়ে থাকা ক্রিস্টিয়ানো রোনালদোও কোনো সুযোগ তৈরি করতে পারেননি। 

এই হারের কারণে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে যাওয়া কঠিন হয়ে পড়ল জুভেন্টাসের। এখন অপেক্ষা করতে হবে ফিরতে লেগের। ওই ম্যাচে নিজেদের মাঠে ঘুরে দাঁড়াতে পারলেই কোয়ার্টার ফাইনালের টিকেট পাবে জুভেন্টাস।

আমারসংবাদ/এমএস