Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

আমরা অনেক ভাগ্যবান: তামিম 

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ১৮, ২০২১, ০৯:১০ এএম


আমরা অনেক ভাগ্যবান: তামিম 

চলতি মাসের শেষ দিকে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। সফরে যাওয়ার আগে করোনাভাইরাসের টিকা নিয়েছেন তারা। 

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল জানালেন, খুব সুন্দরভাবে টিকা প্রদান পরিচালনা করা হচ্ছে। বাংলাদেশি হিসেবে এত আগে টিকা পাওয়ায় নিজেকে ভাগ্যবান বলে মনে করি। 

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে যান বাংলাদেশের ক্রিকেটাররা। তামিম এসেছিলেন স্ত্রী আয়েশা সিদ্দিকা নিয়ে।

স্ত্রী প্রিয়ন্তি দেবনাথকে নিয়ে এসেছিলেন সৌম্য সরকার। টিকা নিতে আসতে দেখা গেছে মেহেদী হাসান মিরাজ, নাঈম শেখ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদরা। ক্রিকেটারদের টিকা গ্রহণ প্রক্রিয়া দেখতে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। 

টিকা গ্রহণের পর গণমাধ্যমকে তামিম জানান,  এই পুরো জিনিসটাই যেভাবে বাংলাদেশ সরকার করছে এটা আসলে উৎসাহিত করার মতোই। আসলে আমরা বিভিন্ন ধরনের নেতিবাচক কথাগুলো সবসময় তুলে ধরি কিন্তু এই একটা জিনিস আমার কাছে মনে হয় যে ইতিবাচক আমাদের শেয়ার করা উচিত। 

তিনি আরও বলেন, 'দেখেন ভয় অবশ্যই ছিল, এটা অস্বীকার করব না। সবার মনেই থাকতে পারে। জিনিসটা নিয়ে যদি একটু জানা যায় হয়তো জিনিসটা নিয়ে আপনি যখন কেউ বোঝাবেন তখন আপনি জিনিসটা বুঝতে পারবেন। আমরা ভাগ্যবান যে আমরা এই জিনিসটা পাচ্ছি। প্রথম সারির দেশ বলি অনেক দেশে কিন্তু এই পরিমাণ ভ্যাক্সিনেশন দেয়াই হয়নি সেখানে আমরা মোটামুটি ১২ নম্বর দেশ।'

আমারসংবাদ/এমএস