Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

কোচিং স্টাফদের সঙ্গে বিসিবি সভাপতির বৈঠক 

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ১৮, ২০২১, ০৯:৫৫ এএম


কোচিং স্টাফদের সঙ্গে বিসিবি সভাপতির বৈঠক 

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে হারার পর নানা বিষয় নিয়ে প্রশ্ন উঠেছে। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপানও পরাজয়ের কারণ খুঁজে বের করার চেষ্টা করছেন। 

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) জাতীয় দলের কোচিং স্টাফের সঙ্গে বসবেন বিসিবি সভাপতি।

ইতোমধ্যে ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান ও এইচপির চেয়ারম্যান দুর্জয়ের সঙ্গে বৈঠক করেছেন পাপন।

যেখানে ক্যারিবীয়দের বিপক্ষে হারের কারণ নিয়ে আলোচনা হয়েছে। এরই ধারাবাহিকতায় প্রধান কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসন সহ কোচিং স্টাফের বাকি সদস্যের সঙ্গে বসবেন বলেও জানান বিসিবি সভাপতি।

আজ (বৃহস্পতিবার) কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ক্রিকেটারদের করোনা টিকাদান কর্মসূচিতে গিয়ে পাপন বলেন, একটু সমস্যা হচ্ছে, তবে আমি খুশি যে আমাদের যে ধারণা ছিল সমস্যা কোথায় এবং ওরা যা বলছে বেশিরভাগই মিলে যাচ্ছে। ৯০ শতাংশ মিলেই যাচ্ছে। আজকে আরেকটা গুরুত্বপূর্ণ মিটিং আছে যেটা হচ্ছে কোচিং স্টাফের সঙ্গে। তাদেরকেও জিজ্ঞাস করব যে তারা কি মনে করে, সমস্যাটা কোথায়। তারপর আমরা ওদেরকে বলে দিব যে কি করতে হবে এবং সামনের দিনগুলোতে কি করতে হবে।

পাপন আরও বলেন, সাধারণত আমি আপনাদের যেটা বলছি যে বাংলাদেশ দলের যে খেলা আমরা দেখেছি, বিশেষ করে আফগানিস্তানের সঙ্গে (টেস্ট) এবং আমরা যে টেস্ট দুইটা দেখেছি ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে এই খেলা বাংলাদেশ দলের খেলা মনে হয় না। মানে আমার মনে হয়না এটা বাংলাদেশ দলের খেলা। এরাই যখন আবার টি-টোয়েন্টি খেলছে, ওয়ানডে খেলছে পুরোই অন্যরকম। 

আমারসংবাদ/এমএস