Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

রোনালদো স্বার্থপর: কাসানো

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ১৯, ২০২১, ০১:০৫ পিএম


রোনালদো স্বার্থপর: কাসানো

ক্রিস্তিয়ানো রোনালদোর সব সামর্থ্য মাথায় রেখেও তাকে স্বার্থপর বলছেন সাবেক ইতালিয়ান ফরোয়ার্ড আন্তনিও কাসানো। তার মতে, নিজের গোল ছাড়া অন্য কারও কথা মাথায় থাকে না রোনালদোর।

পোর্তোর বিপক্ষে ২-১ গোলে হারা ম্যাচে য়্যুভেন্তাসের হয়ে একমাত্র গোলটি করেন ফেডেরিকো চিয়েসা। ২০১৮ সালে রোনালদো য়্যুভেন্তাসে যোগ দেয়ার পর এই প্রথম চ্যাম্পিয়ন্স লিগের নকআউটে অন্য কেউ গোল করলো। গেল মৌসুমে রাউন্ড অব সিক্সটিন থেকেই বাদ পড়ে য়্যুভরা। 

কাসানো বলেন, আমি সব সময়ই বলেছি, ক্রিস্টিয়ানো দারুণ ফুটবলার। সে হয়তো বিলিয়ন গোল করবে কিন্তু তার খেলার পদ্ধতি আমার পছন্দ নয়। সে সবসময়ই স্বার্থপর। অন্যরা কেউ গোল করলো কি করলো না সেদিকে ভ্রুক্ষেপই নেই তার। সে মাঠে নামে কেবল নিজের গোলের জন্য। সে ফুটবলের জন্য বাঁচেনা, গোল করার জন্য বাঁচে। বিষয়টা পরিষ্কার। 

কাসানো মনে করেন, য়্যুভেন্তাসে বেশ বাজে পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন সিআরসেভেন। 

তিনি বলেন, আপনি যদি মিডফিল্ডে জাভি, ইনিয়েস্তা, মদ্রিচ কিংবা টনি ক্রুসকে দিতে পারেন তাহলে সে ৫০ গোল বেশি করবে। য়্যুভেন্তাসে সে এটা পাচ্ছেনা। সত্যিকারার্থেই সে এখানে বিপদে আছে। যদিও পরিসংখ্যান কাসানোর পক্ষে কথা বলবেনা। চলতি মৌসুমে এখন পর্যন্ত ২৭ ম্যাচে ২৩টি গোল ও ৩টি অ্যাসিস্ট করেছেন রোনালদো। 

আমারসংবাদ/এমএস