Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

ভ্যাকসিন নিলেন নারী ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ২২, ২০২১, ১১:৩০ এএম


ভ্যাকসিন নিলেন নারী ক্রিকেটাররা

বিশ্বজুড়ে এখন সবচেয়ে বড় আতঙ্কের নাম করোনাভাইরাস। এই মহামারি হানা দিয়েছে ক্রিকেট প্রাঙ্গনেও। এ জন্য চলতি মাসের ১৮ তারিখ থেকে ক্রিকেটারদের টিকা দেয়া শুরু হয়েছে। এবার টিকা নিলেন নারী ক্রিকেটাররাও। 

সোমবার (২২ ফেব্রুয়ারি) রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে জাতীয় দলের কয়েকজন নারী ক্রিকেটার করোনাভাইরাসের ভ্যাকসিন নিয়েছেন। 

তাদের মাঝে ছিলেন অলরাউন্ডার জাহানারা আলম এবং লেগ স্পিনার রুমানা আহমেদও।

বিসিবি সূত্রে জানা গেছে, একে একে ঘরোয়া ক্রিকেটারদেরও টিকার আওতায় আনা হবে। ভ্যাকসিন নিয়ে বাংলাদেশ সরকার এবং ক্রিকেট বোর্ডের প্রতি কৃতজ্ঞতা জানান নারী দলের ক্রিকেটাররা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে টিকা নেয়ার সময়ের ভীত সন্ত্রস্ত একটি ছবি শেয়ার করে জাহানারা লিখেছেন, 'আলহামদুলিল্লাহ! আমি সর্বশক্তিমান আল্লাহর কাছে কৃতজ্ঞ। আজ আমি কোভিড -১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছি। বিসিবি এবং বাংলাদেশ সরকারকে ধন্যবাদ। এরপরেই মজা করে তিনি লিখেছেন, “ভয় ভ্যাকসিনের জন্য নয়, সুচের জন্য ভয় পেয়েছি।'

তিনি আরও লিখেছেন, 'কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়া হয়েছে। আমি সর্বশক্তিমানের কাছে কৃতজ্ঞ যে আমি এখনও অবধি নিরাপদ আছি। এবং অবশ্যই বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং গুরুত্বপূর্ণভাবে মাননীয় প্রধানমন্ত্রীকে সংকটময় সময়ে ভ্যাকসিনের ব্যবস্থা করার জন্য ধন্যবাদ জানাই।'

আমারসংবাদ/এমএস