Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

যে কারণে পিএসএল ত্যাগ করলেন গেইল

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৬:২৫ এএম


যে কারণে পিএসএল ত্যাগ করলেন গেইল

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের অন্যতম সেরা ব্যাটসম্যান ক্রিস গেইল। তিনি পাকিস্তান সুপার লিগের (পিএসএল) মাত্র দুটি ম্যাচ খেলেই ফিরে যাচ্ছেন। শ্রীলঙ্কার বিপক্ষে আন্তর্জাতিক সিরিজ খেলতে পাকিস্তান ত্যাগ করেছেন তিনি।

পিএসএলের দল কোয়েটা গ্লাডিয়েটরসের হয়ে প্রথম দুটি ম্যাচ খেলেছিলেন এই ক্যারিবীয় ব্যাটিং দানব। যদিও পিএসএলের শুরুর দুই ম্যাচ বাজেভাবে হেরেছে দলটি। তবে প্রথম ম্যাচে ব্যর্থ হলেও দ্বিতীয় ম্যাচে লাহোর কালান্দার্সের বিপক্ষে দারুণ ব্যাট করেছিলেন গেইল। ঐ ম্যাচে ৪০ বলে ৬৮ রানের ইনিংস খেলেছিলেন তিনি।

পিএসএলে গেইল ঝড় শুরু হওয়ার আগেই তার বিদায় নিঃসন্দেহে ভক্তদের মনেও আফসোস জাগাবে। যদিও টুর্নামেন্টের দ্বিতীয় পর্বে ফিরে এসে আবারো দলটির সঙ্গে যোগ দেয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন গেইল।

গেইল বলেন, 'দুঃখের বিষয় যে আমাকে পিএসএল ছেড়ে যেতে হবে কারণ আমি পুরো মৌসুম খেলতে চেয়েছিলাম। আমি এখানে এসে পিএসএলে আধিপত্য বিস্তার করতে চেয়েছিলাম। আমি ভক্তদের উতসাহিত করতে কিছু দিতে চেয়েছিলাম। আমি দ্বিতীয় পর্বে আবারো লাহোরে আসার অপেক্ষায় রয়েছি।'

প্রথম দুই ম্যাচ হারায় টুর্নামেন্টের শুরুতেই বেশ হোঁচট খেয়েছে গেইলের দল। তবে আগামী ম্যাচ গুলোতে দারুণভাবে ঘুরে দাঁড়াবে কোয়েটা, এমনটাই বিশ্বাস এই উইন্ডিজ ব্যাটসম্যানের।

আমারসংবাদ/এমএস