Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

১৫ বছরের ক্যারিয়ারকে বিদায় জানালেন থারাঙ্গা 

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ২৩, ২০২১, ১১:৪৫ এএম


১৫ বছরের ক্যারিয়ারকে বিদায় জানালেন থারাঙ্গা 

শ্রীলঙ্কার হয়ে আর খেলতে দেখা যাবে না ৩৬ বছর বয়সি ক্রিকেটার উপুল থারাঙ্গাকে। ক্রিকেট থেকে বিদায় নিলেন এই ব্যাটসম্যান। কিন্তু ঠিক কি কারণে বিদায় নিলেন তা নিয়ে খোলাসা করেননি এই সুপারস্টার।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এমন ঘোষণা দিয়েছেন উপুল থারাঙ্গা। 

গুঞ্জন রয়েছে শ্রীলঙ্কাতে ভবিষ্যত নিয়ে শঙ্কা থাকায় বিদায় বলেছেন তিনি। সেই সঙ্গে শোনা যাচ্ছে যুক্তরাষ্ট্রের হয়ে খেলতে দেখা যেতে পারে এই লঙ্কান ক্রিকেটারকে। শুধু তাই নয়, থারাঙ্গা ছাড়াও আরও ১৫ ক্রিকেটার এমন সিদ্ধান্ত নিতে পারেন। 

এক বিবৃতিতে থারাঙ্গা বলেন, 'পুরোনো প্রবাদ অনুযায়ী সমস্ত ভালো জিনিসের অবসান হওয়া উচিত। আমি বিশ্বাস করি ১৫ বছরের বেশি ক্রিকেট ক্যারিয়ারকে বিদায় বলার সময় এসেছে। এই সময়টায় দারুণ কিছু স্মৃতি ও দুর্দান্ত বন্ধুদের সঙ্গে এই পথে চলেছি। সবসময় আমার উপর বিশ্বাস ও আস্থা রাখার জন্য আমি শ্রীলঙ্কা ক্রিকেটের প্রতি আমি কৃতজ্ঞ।'

তিনি আরও বলেন, 'আমার ক্রিকেট ক্যারিয়ারে খারাপ সময়ে ও ভালো সময়ে পাশে থাকার জন্য ক্রিকেট অনুরাগী, বন্ধু বান্ধব ও পরিবারের সবাই পাশে থাকার জন্য কৃতজ্ঞ। আপনাদের শুভেচ্ছা বার্তা সবসময় সময় আমোর সঙ্গে ছিল। এজন্য সবাইকে ধন্যবাদ জানাই এবং সবার জন্য শুভ কামনা করছি।'

সাম্প্রতিক সময়ে ক্রিকেটে বাজে সময় পার করছে শ্রীলঙ্কা। তবে খুব দ্রুতই লঙ্কান ক্রিকেটের সুদিন ফিরবে বলে বিশ্বাস তাঁর। এ প্রসঙ্গে তাঁর ভাষ্য, আমি শ্রীলঙ্কার ক্রিকেটের ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানাতে চাই এবং আমি আশা করি যে দলটি খুব তাড়াতাড়ি শক্তিশালী হয়ে ফিরে আসবে।

আমারসংবাদ/এমএস