Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

রোড সেফটি সিরিজে আফতাবের বদলি নাজিম উদ্দিন 

স্পোর্টস ডেস্ক

মার্চ ১, ২০২১, ১২:২৫ পিএম


রোড সেফটি সিরিজে আফতাবের বদলি নাজিম উদ্দিন 

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে খেলা হচ্ছে না আফতাব আহমেদের। তার পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন নাজিমউদ্দিন। 

আগামী ৫ মার্চ থেকে ভারতের রায়পুরের ছত্তিশগড়ে মাঠে গড়াবে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ। সিরিজটি খেলতে ২৭ ফেব্রুয়ারি (শনিবার) ভারতের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন রফিক-রাজ্জাকরা।

করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিয়ে গণমাধ্যমকে আফতাব বলেন, ২৫ তারিখে সবার সঙ্গে করোনা পরীক্ষা করেছিলাম। আমার পজেটিভ এসেছে। এখন বাসাতেই কোয়ারেন্টাইনে আছি।

বাংলাদেশ ছাড়াও টুর্নামেন্টটিতে খেলতে দেখা যাবে ভারত, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড ও শ্রীলঙ্কার সাবেক ক্রিকেটারদের। মূলত অস্ট্রেলিয়া এই টুর্নামেন্ট থেকে নিজাদের নাম সরিয়ে নেয়ায় বাংলাদেশের সুযোগ হয়েছে অংশগ্রহণের। বাংলাদেশ লিজেন্ডস নামে অংশগ্রহণ করতে যাওয়া দলটির অধিনায়কত্ব করবেন মোহাম্মদ রফিক।

সাবেকদের মাঝে রফিক ছাড়াও দলে রয়েছেন আব্দুর রাজ্জাক, খালেদ মাসুদ পাইলট, খালেদ মাহমুদ সুজন, জাভেদ ওমর বেলিম, রাজিন সালেহ, নাফিস ইকবাল ও আফতাব আহমেদদের মতো ক্রিকেটাররা।

বাংলাদেশ লিজেন্ডস: মোহাম্মদ রফিক, জাভেদ ওমর বেলিম, খালেদ মাসুদ পাইলট, খালেদ মাহমুদ সুজন, আব্দুর রাজ্জাক, মেহরাব হোসেন অপি, হান্নান সরকার, রাজিন সালেহ, নাফিস ইকবাল, মোহাম্মদ নাজিমউদ্দিন, আলমগীর কবির, মুশফিকুর রহমান বাবু, মোহাম্মদ শরিফ।

আমারসংবাদ/এমএস