Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

তৃতীয় ধাপের করোনা টেস্টেও টাইগাররা নেগেটিভ 

স্পোর্টস ডেস্ক

মার্চ ৩, ২০২১, ০৯:৫৫ এএম


তৃতীয় ধাপের করোনা টেস্টেও টাইগাররা নেগেটিভ 

নিউজিল্যান্ডে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের তৃতীয় ও শেষ দফা কোভিড টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে। বৃহস্পতিবার থেকে তিন ভাগে ভাগ হয়ে ব্যাটিং অনুশীলন শুরু করবেন টাইগাররা।

এর আগে প্রথম ধাপের পর দ্বিতীয় ধাপের করোনা পরীক্ষাতেও ফলাফল নেগেটিভ আসে টাইগারদের। এর মধ্যে হোটেলে নিজ রুমেই ফিটনেস ঠিক রাখতে চেষ্টা চালিয়ে গেছেন তামিম, মুশফিকরা। সে সঙ্গে হোটেলের লবি ও বাগানে ঘোরাঘুরি করারও সুযোগ মিলেছে তাদের।

ক্রাইস্টচার্চে ৯ মার্চ পর্যন্ত চলবে অনুশীলন। ১০ মার্চ ক্রাইস্টচার্চ ছেড়ে কুইন্সটাউনে যাবে বাংলাদেশ দল। সেখানে ৫ দিন অনুশীলন করবে টাইগাররা। পরে ১৬ মার্চ একটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। ১৭ মার্চ ডানেডিনে প্রথম ওয়ানডে খেলবে বাংলাদেশ দল।

নিউজিল্যান্ড সফরের বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল খান, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মেহেদী হাসান ও নাসুম আহমেদ।

আমারসংবাদ/এমএস