Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

কাকে বিয়ে করছেন বুমরাহ? 

স্পোর্টস ডেস্ক

মার্চ ৪, ২০২১, ০৭:৪০ এএম


কাকে বিয়ে করছেন বুমরাহ? 

ভারতীয় সংবাদমাধ্যম গুলোতে বুমরাহ-অনুপমাকে নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন আছে। সেটা আবারও আলোচনায় এসেছে।

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের বাঁকি অংশ থেকে ছুটি নিয়েছেন ভারতীয় পেসার জাসপ্রিত বুমরাহ। দেশটির ক্রিকেট বোর্ড জানিয়েছে বিয়ের জন্য ছুটিতে গেছেন ডানহাতি এই পেসার। দ্রুতই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বর্তমান ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা এই পেসার।

এই পর্যন্ত সবকিছু ঠিকঠাকই ছিল, তবে একই সময়ে নিজের ব্যস্ততাকে ভুলে ছুটি নিয়েছেন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী অনুপমা পরমেশ্বর। এরপর থেকেই শুরু হয়েছে গুঞ্জন, অবশ্য গুঞ্জন শুরু হওয়ার কারণও আছে। তা হলো দীর্ঘদিন ধরেই বুমরাহ ও অনুপমার মধ্যে প্রেমের আলোচনা ছিল, যদিও দুজনেই প্রতিবারই তা উড়িয়ে দিয়েছেন।

আগে থেকে প্রেমের গুঞ্জন ও একই সময়ে ছুটি নেওয়ার কারণে ভারতীয় সংবাদমাধ্যম গুলোতে ইঙ্গিত দেওয়া হয়েছে দুজনে বিয়ে করতে যাচ্ছেন। তবে এই বিষয়ে এখনো কোন টু শব্দ করেনি বুমরাহ কিংবা অনুপমা পরমেশ্বরের কেউই, অবশ্য তাতে গুঞ্জনে কোন প্রভাব পড়েনি।

ভারতীয় প্রভাবশালী দুই সংবাদমাধ্যম আনন্দ বাজার ও হিন্দুস্থান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, আগামী সপ্তাহ কিংবা মাসের মাঝামাঝি সময়ে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতীয় পেসার জাসপ্রিত বুমরাহ ও দক্ষিণী অভিনেত্রী অনুপমা পরমেশ্বর। খুব ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব কিংবা আত্মীয়দের উপস্থিতি হবে এই বিয়ের অনুষ্ঠান।

তবে শেষ পর্যন্ত অনুপমা পরমেশ্বর না-কি অন্য কারো সাথে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন বর্তমান ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা পেসার জাসপ্রিত বুমরাহ সেটা জানতে হয়তো আরেকটু অপেক্ষা করতে হবে ভক্ত-সমর্থকদের।

আমারসংবাদ/এমএস