Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

আমি না জিতলে মেসি বার্সেলোনা ছেড়ে যাবে: লাপোর্তা

স্পোর্টস ডেস্ক

মার্চ ৪, ২০২১, ১২:৩০ পিএম


আমি না জিতলে মেসি বার্সেলোনা ছেড়ে যাবে: লাপোর্তা

বার্সেলোনার সভাপতি প্রার্থী নির্বাচন নিয়ে বেশ কিছুদিন ধরেই বেশ জল্পনা কল্পনা চলে আসছিল। এবার একজন শক্তিশালী প্রার্থীর এক বক্তব্যে নতুন করে বার্সেলোনা নিয়ে আলোচনার ঝড় উঠেছে।

সভাপতি প্রার্থী হিসেবে শক্তিশালী অবস্থানে থাকা ইয়োয়ান লাপোর্তা দাবী জানিয়েছেন তিনি যদি নির্বাচিত হতে না পারেন তবে এবারের গ্রীষ্মেই দলের প্রাণভোমরা লিওনেল মেসি বার্সা ছেড়ে অন্যত্র পাড়ি জমাবেন।

এমনিতেই চলতি মৌসুম শেষে বার্সেলোনার সাথে চুক্তি শেষ হয়ে গেলে ন্যু ক্যাম্প ছাড়ার সিদ্ধান্ত আগেই নিয়ে রেখেছেন ৩৩ বছর বয়সী মেসি। যদিও নিজের ভবিষ্যৎ নিয়ে চূড়ান্ত কিছু জানাননি আর্জেন্টাইন এই সুপারস্টার। সভাপতি প্রার্থী হিসেবে কে নির্বাচিত হন এবং তার পক্ষ থেকে কি প্রস্তাব আসে তার উপরই মেসির ভবিষ্যৎ অনেকটাই নির্ভর করছে। 

২০০৩ থেকে ২০১০ সাল পর্যন্ত ক্যাম্প ন্যুতে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন লাপোর্তা। চলতি সপ্তাহে শেষে সভাপতি প্রার্থী হিসেবে ভিক্টর ফন্ট ও টনি ফ্রেইক্সার মধ্যে যেকোন একজন নির্বাচিত হলে তারকা এই খেলোয়াড়কে হারানোর ঝুঁকিতে পড়বে বার্সেলোনা, এমন সতর্কবাণী করেছেন লাপোর্তা।

তিন প্রার্থী নিয়ে সাম্প্রতিক আলোচনায় লাপোর্তা বলেছেন, 'আমি নিশ্চিত অন্য কেউ যদি নির্বাচিত হয় তবে মেসি কোনভাবেই বার্সেলোনায় থাকবে না। তার সাথে আমার সুসম্পর্ক রয়েছে। সম্পর্কটা পুরোটাই শ্রদ্ধার। আমরা ক্লাবের পরিস্থিতি বিবেচনা করে তাকে একটি প্রস্তাব দেবো।' 

তিনি আরও বলেন, 'হতে পারে, আমরা অর্থনৈতিকভাবে প্রতিযোগিতা করতে পারি না। তবে মেসি অর্থের দ্বারা শাসিত নয়। সে যথাসম্ভব সর্বোচ্চ পর্যায়ে খেলে তার ক্যারিয়ার শেষ করতে চায়।' 

আমারসংবাদ/এমএস