Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

আফ্রিদির কন্যার জামাই হচ্ছেন শাহীন আফ্রিদি 

স্পোর্টস ডেস্ক

মার্চ ৮, ২০২১, ০৭:৪৫ এএম


আফ্রিদির কন্যার জামাই হচ্ছেন শাহীন আফ্রিদি 

পাকিস্তান দলের তরুণ পেসার শাহীন শাহ আফ্রিদি। শিগগিরই শহীদ আফ্রিদির বড় কন্যা আকসা আফ্রিদির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই ক্রিকেটার। দুই পরিবারের সম্মতিতে বিয়ে হওয়ার খবরটি নিশ্চিত করেছেন শাহীন আফ্রিদির বাবা আয়াজ খান। 

রবিবার (৭ মার্চ) পাকিস্তানের বিভিন্ন গণমাধ্যম এসব জানিয়েছে।

আয়াজ খান জানান, তার ছেলের বিয়ের ব্যাপারে শহীদ আফ্রিদির পরিবারের কাছে প্রস্তাব পাঠিয়েছেন এবং প্রস্তাবটি গৃহীত হয়েছে। শাহীন-আকসা বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আয়াজ আফ্রিদির এই বিবৃতি আসার পর ক্রিকেট ভক্তরা দুই পরিবারকে অভিনন্দনে ভাসান।

শহীদ আফ্রিদি নিজেও সামাজিক যোগাযোগ মাধ্যমে খুশির খবরটি জানিয়েছেন। রোববার (০৭ মার্চ) সন্ধ্যার দিকে তিনি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে লেখেন, 'আমার কন্যার জন্য আমার পরিবারের সঙ্গে যোগাযোগ করেছিল শাহীনের পরিবার। উভয় পরিবারই একে অপরের সংস্পর্শে আছে। পাত্র-পাত্রী বেহেশতেই নির্ধারিত হয়ে থাকে। আল্লাহ চাইলে এই বিয়েও হবে। মাঠে ও মাঠের বাইরে শাহীনের ধারাবাহিক সফলতা কামনা করি আমি।'

শাহীন-আকসার নতুন এই সম্পর্কে দুটি সাধারণ বিষয় থাকছে। একটি হলো, উভয়ে একই গোত্রের। যাদের পদবী 'আফ্রিদি'। দ্বিতীয়টি হলো, দুজনের বয়স এখন ২০ বছর।  

আমারসংবাদ/এমএস