Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

বিরক্তি নিয়ে মিরপুর ত্যাগ করলেন সাকিব

স্পোর্টস ডেস্ক

মার্চ ২৪, ২০২১, ০৭:২৫ এএম


বিরক্তি নিয়ে মিরপুর ত্যাগ করলেন সাকিব

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি কয়েকদিন আগেই ফেসবুক লাইভে উত্তাপ ছড়িয়েছিলেন। বোর্ড পরিচালকের সমালোচনা করেছেন প্রকাশ্যে। এনিয়ে থমথমে অবস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ডে। এর মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন সাকিব। কিন্তু ঢাকায় পা দিয়েই নিজেকে আড়ালে রেখেছিলেন তিনি। কিছুতেই গণমাধ্যমের মুখোমুখি হতে চাইছেন না সাকিব আল হাসান। সোমবার (২২ মার্চ) দিবাগত রাতে দেশে ফেরার পর মঙ্গলবার বাসা থেকে বের হননি।

বুধবার (২৪ মার্চ) সকালে এসেছিলেন মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে। ঘণ্টা খানেক অনুশীলন করেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলার জন্যই প্রস্তুত হচ্ছেন তিনি। হালকা ওয়ার্ম আপের পর সাকিব চলে যান ইনডোরে। একজন থ্রোয়ারকে সঙ্গে নিয়ে সেখানে নেটে ব্যাট করেন তিনি।
 
অনুশীলন শেষে দুই ঘণ্টার মতো বিসিবি অফিসে অবস্থান করেন সাকিব। এ সময় ড্রেসিংরুমে বিশ্রাম শেষে প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনের কক্ষে যান তিনি। তবে সেখান তাদের মধ্যে কি কথা হয়েছে, সেটি জানা যায়নি।

এরপর বেলা সাড়ে ১২টা নাগাদ মিরপুর স্টেডিয়াম ছাড়েন সাকিব। এ সময় মিডিয়াকর্মীরা কথা বলার জন্য অনুরোধ করলেও তাতে সাড়া দেননি তিনি। অনেকটা বিরক্তি প্রকাশ করে গাড়ির দরজা লাগিয়ে সোজা মিরপুর ত্যাগ করেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। 

আমারসংবাদ/এমএস