Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

কিউইদের কাছে হোয়াইটওয়াশ বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক

মার্চ ২৬, ২০২১, ০৫:৪৫ এএম


কিউইদের কাছে হোয়াইটওয়াশ বাংলাদেশ

নিউজিল্যান্ড সফরে গিয়ে দিশেহারা হয়ে গেল বাংলাদেশ ক্রিকেট দল। তিন ম্যাচ ওয়ানডে সিরিজে কিউইদের কাছে কোনো পাত্তাই পেল না টাইগাররা। 

শুক্রবার (২৬ মার্চ) বাংলাদেশ সময় ভোর ৪টায় ওয়েলিংটনের বেসিন রিজার্ভে ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হয় বাংলাদেশ।

টস জিতে ব্যাটিং করতে নেমে ডেভন কনওয়ে ও ড্যারিল মিচেলের প্রথম সেঞ্চুরিতে ভর করে ৩১৯ রানের বিশাল লক্ষ্য দিয়েছিল নিউজিল্যান্ড। লক্ষ্য তাড়া করতে নেমে ১৫৪ রানে সবকটি উইকেট হারায় বাংলাদেশ। তামিমদের হারতে হয়েছে ১৬৪ রানে। টানা ৩ ম্যাচে হেরে নিউজিল্যান্ডের মাটিতে ধবলধোলাই হলো বাংলাদেশ। 

স্কোর: নিউ জিল্যান্ড ৫০ ওভারে ৩১৮/৬; বাংলাদেশ ৪২.৪ ওভারে ১৫৪/১০।

রুবেল হোসেন ও তাসকিন আহমেদের বোলিংয়ের প্রথম স্পেল একপাশে রাখলে ম্যাচের বাকি অংশের ব্যাখ্যা হয়তো খোদ বাংলাদেশ দলও দিতে পারবে না। জঘন্য ফিল্ডিং, ছন্নছাড়া বোলিংয়ের পর উদ্দেশ্যহীন ব্যাটিংয়ে রীতিমতো দর্শকদের চোখের যন্ত্রণাই উপহার দিলো তামিম ইকবালের দল।

স্বাধীনতা দিবসে বাংলাদেশ দলের কাছে উজ্জীবিত পারফরম্যান্সের প্রত্যাশা নিয়েই ভোরবেলা টিভির পর্দার সামনে বসেছিলেন ক্রিকেটপ্রেমীরা। কিন্তু দেখতে মিলল ঠিক উল্টোটা। তবু শুরুটা ছিল আশা জাগানিয়া। রুবেল-তাসকিনের আগুন ঝরানো বোলিংয়ে শুরুতে কিউইদের ঠিকই চেপে ধরেছিল বাংলাদেশ।

আমারসংবাদ/এমএস