Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

স্টোকস-মরগ্যানরা ব্যবহার করেন মেয়েদের ডিওডোরেন্ট!

স্পোর্টস ডেস্ক

মার্চ ২৭, ২০২১, ০৮:৪০ এএম


স্টোকস-মরগ্যানরা ব্যবহার করেন মেয়েদের ডিওডোরেন্ট!

ক্রিকেটারদের জীবনে অনেক ধরণের ঘটনাই ঘটে থাকে। খেলোয়াড়রা কে কোন কাপড় পরছেন, কি জুতো পরছেন, কিভাবে স্টাইল করছেন-সব কিছুর  সম্পর্কে জানতে চায় তাদের ভক্তরা। 

সম্প্রতি ইংল্যান্ডের তারকা বেন স্টোকসের দলের ভেতরের এক খবর ফাঁস করেছেন। যেটাকে হাস্যকর বা মজাদারই মনে হবে যে কারো কাছে। স্টোকস জানিয়েছেন, মাঠে নামার আগে তারা মেয়েদের ডিওডোরেন্ট ব্যবহার করেন। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও ইংলিশ অলরাউন্ডার নিজে জানিয়েছেন এমন কথা।

ডিওডোরেন্টের কাজ শুধু সুগন্ধ ছড়ানোই নয়, পাশাপাশি শরীরে দুর্গন্ধ সৃষ্টিকারী ব্যাকটেরিয়াও ধ্বংস করে এটি। কিছু কিছু ডিওডোরেন্ট আবার শরীরের ঘামও নিয়ন্ত্রণ করে থাকে। রোদে খেলতে নামা ক্রিকেটারদের অনেকেই তাই ডিওডোরেন্ট ব্যবহার করেন।

তাই বলে ছেলে হয়ে মেয়েদের ডিওডোরেন্ট? কেন? 'টকসস্পোর্টসে'র সঙ্গে আলাপে স্টোকস বলেন, 'এটার সুগন্ধ বেশি ভালো লাগে। শুধু আমি একাই এটা ব্যবহার করি না।' 

ওই অনুষ্ঠানের উপস্থাপিকা লরা উডস, অ্যালি ম্যাকয়েস্ট এবং জেমি ও’হারা আগ্রহী হয়ে জানতে চান, এই ডিওডোরেন্টগুলো দলের কে কে ব্যবহার করেন? স্টোকসের জবাব, 'আমাদের পুরো দলই।'

শুক্রবার পুনেতে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে এই স্টোকসের দুর্দান্ত ব্যাটিংয়ে ভারতের ৩৩৭ রানের বড় লক্ষ্য ৬ উইকেট আর ৩৯ বল হাতে রেখেই তাড়া করেছে ইংল্যান্ড।

আমারসংবাদ/এমএস