Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

মুম্বাইয়ের কাছে পাত্তাই পেল না কেকেআর

স্পোর্টস ডেস্ক

এপ্রিল ১৪, ২০২১, ০৩:৪৫ এএম


মুম্বাইয়ের কাছে পাত্তাই পেল না কেকেআর

আইপিএলের ইতিহাসে এর আগে মুম্বাই-কেকেআর ২৭ বার মুখোমুখি হয়েছিল। ২১ বার জিতেছে মুম্বাই। আর শেষ ১০ ম্যাচে ৯বারই জিতেছে রোহিত শর্মার দল। এবার এই ধাঁধাঁ ভাঙার প্রত্যয় থাকলেও শেষ পর্যন্ত ব্যর্থ হলো কলকাতা নাইট রাইডার্স।

জয়ের জন্য ১৫৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দুই ওপেনার নিতিশ রানা এবং শুভমান গিল ভালোই সূচনা করেছিলেন। দু’জনের ৭২ রানের জুটি দলকে জয়ের অর্ধেক কাজ সম্পন্ন করে দিয়েছিল। কিন্তু ৮.৫ ওভারের মাথায় শুভমান গিলকে রাহুল চাহার ফিরিয়ে দিতেই মড়ক লাগে।

২৪ বলে ৩৩ রান করে ফিরে যান গিল। ৪৭ বলে ৫৭ রান করেন আগের ম্যাচের নায়ক নিতিশ রানা। বাকি ব্যাটসম্যানদের কেউ দুই অংকের ঘরই স্পর্শ করতে পারেননি। রাহুল ত্রিপাথি ৫, ইয়ন মরগ্যান ৭ বলে ৭, সাকিব আল হাসান ৯ বলে ৯, আন্দ্রে রাসেল ১৫ বলে ৯, প্যাট কামিন্স শূন্য, দিনেশ কার্তিক ১১ বলে অপরাজিত ৮ এবং হরভজন সিং ২ বলে করেন অপরাজিত ২ রান।

মুম্বাইর হয়ে রাহুল চাহার ২৭ রান দিয়ে নেন ৪ উইকেট। ট্রেন্ট বোল্ট নেন ২ উইকেট। ক্রুনাল পান্ডিয়া নেন ১ উইকেট।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে সুর্যকুমার যাদবের ৫৬ রান এবং রোহিত শর্মার ৪৩ রানের ওপর ভর করে ১৫২ রান করে মুম্বাই ইন্ডিয়ান্স। যদিও তারা অলআউট হয়ে গিয়েছিল। আন্দ্রে রাসেল একাই নেন ৫ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর:

মুম্বাই ইন্ডিয়ান্স : ২০ ওভারে ১৫২ (রোহিত ৪৩, ডি কক ২, সূর্যকুমার ৫৬, কিষান ১, হার্দিক পান্ডিয়া ১৫, পোলার্ড ৫, ক্রুনাল পান্ডিয়া ১৫, ইয়ানসেন ০, চাহার ৮, বুমরাহ ০, বোল্ট ০*; হরভজন ২-০-১৭-০, বরুন ৪-০-২৭-১, সাকিব ৪-০-২৩-১, কামিন্স ৪-০-২৪-২, প্রসিধ ৪-০-৪২-১, রাসেল ২-০-১৫-৫)

কলকাতা নাইট রাইডার্স: ২০ ওভারে ১৪২/৭ (রানা ৫৭, শুভমান ৩৩, ত্রিপাঠি ৫, মর্গ্যান ৭, সাকিব ৯, কার্তিক ৮*, রাসেল ৯, কামিন্স ০, হরভজন ২*; বোল্ট ৪-০-২৭-২, ইয়ানসেন ২-০-১৭-০, বুমরাহ ৪-০-২৮-০, ক্রুনাল পান্ডিয়া ৪-০-১৩-১, পোলার্ড ১-০-১২-০, চাহার ৪-০-২৭-৪), রোহিত ১০-০-৯-০)

ফল: মুম্বাই ইন্ডিয়ান্স ১০ রানে জয়ী।

আমারসংবাদ/এমএস