Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

সুস্থ হয়ে বাসায় ফিরলেন আকরাম খান 

স্পোর্টস ডেস্ক

এপ্রিল ১৯, ২০২১, ০৬:৫৫ এএম


 সুস্থ হয়ে বাসায় ফিরলেন আকরাম খান 

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৫ এপ্রিল হাসপাতালে ভর্তি হন আকরাম খান। সেখানে ৪ দিন ডাক্তারদের তত্ত্বাবধানে থেকে সুস্থ হয়ে উঠেছেন তিনি। রোববার (১৮ এপ্রিল) তার করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। গত রাতেই হাসপাতাল ছেড়ে নিজ বাড়িতে ফিরেছেন তিনি।

সোমবার (১৯ এপ্রিল) গণমাধ্যমকে আকরাম খান জানান, ‘আলহামদুলিল্লাহ্‌ এখন বেশ ভালো অনুভব করছি। তেমন কোনো সমস্যা দেখছি না। কাশিও আল্লাহ্‌র রহমতে অনেক কম। আমি গতকাল (রোববার) রাতেই হাসপাতাল থেকে বাড়িতে এসেছি। এখন বাড়িতেই আছি। দ্বিতীয় করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। আমার জন্য দোয়া করবেন।’

উপসর্গ থাকায় গত ৯ এপ্রিল করোনাভাইরাস পরীক্ষার নমুনা দিয়েছিলেন আকরাম। সেদিন রাতেই ফল হাতে পান। যেখানে পজিটিভ আসায় নিজ বাসায় আইসোলেশনে ছিলেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। এরপর হঠাৎ করে কাশির মাত্রা বেড়ে যায় তার। এরপর কিছু পরীক্ষানিরীক্ষা করালে জানা যায়, ফুসফুসে ৩৫ ভাগ সংক্রমণ রয়েছে। 

তবে অক্সিজেন স্যাচুরেশন লেভেল স্বাভাবিক ছিল। তবে বাড়তি সতর্কতার জন্য চিকিৎসকদের পরামর্শে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় আকরামকে।

গত ১৫ এপ্রিল হাসপাতালে যাওয়ার পর সেখনে চিকিৎসকদের পরামর্শ মেনে চলছিল তার চিকিৎসা। এরপর সুস্থ হয়ে উঠেছেন তিনি। করোনাভাইরাস টেস্ট করালে সেটিও নেগেটিভ এসেছে। এজন্য হাসপাতাল থেকে নিজ বাসায় ফিরে এসেছেন আকরাম খান।

আমারসংবাদ/এমএস