Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

আজ মুখোমুখি চেন্নাই-রাজস্থান, দুই দলের সম্ভাব্য একাদশ

স্পোর্টস ডেস্ক

এপ্রিল ১৯, ২০২১, ০৭:১৫ এএম


আজ মুখোমুখি চেন্নাই-রাজস্থান, দুই দলের সম্ভাব্য একাদশ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম ম্যাচে সোমবার (১৯ এপ্রিল) মাঠে নামছে চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালস। বাংলাদেশ সময় রাত ৭:৩০ মিনিটে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে দুই দলের ম্যাচটি শুরু হবে। 

চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালস একইভাবে তাদের ২০২১ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অভিযান শুরু করেছে। তারা দুজনেই তাদের প্রথম খেলায় হেরে যায়, কিন্তু তাদের দ্বিতীয় ম্যাচ জিতে দুর্দান্ত সাহস এবং মনোভাব দেখায়।

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাইকে প্রথম ম্যাচে পন্থের দিল্লি ক্যাপিটালস পরাজিত করেছিল। কিন্তু চেন্নাই তাদের দ্বিতীয় খেলায়, পাঞ্জাব কিংসের বিপক্ষে জয় নিশ্চিত করে।

চেন্নাইয়ের সম্ভাব্য একাদশ: রুতুরাজ গায়কোয়াড়, ফাফ ডু প্লেসিস, সুরেশ রায়না, অম্বাতি রায়ডু, এমএস ধোনি (সি এবং ডব্লিউকে), ডোয়েন ব্র্যাভো, রবীন্দ্র জাদেজা, মইন আলি, স্যাম কুরান, শার্দুল ঠাকুর, দীপক চাহার। 

রাজস্থানের সম্ভাব্য একাদশ: মনন ভোহরা, জস বাটলার, সঞ্জু স্যামসন (সি ও ডব্লিউকে), রিয়ান পরাগ, ডেভিড মিলার, শিবম দুবে, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস, জয়দেব উনাদকাট, মুস্তাফিজুর রহমান, চেতন সাকারিয়া।

আমারসংবাদ/এমএস