Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

‘আমরা শ্রীলঙ্কায় আসছি জেতার জন্য’ 

স্পোর্টস ডেস্ক

এপ্রিল ২০, ২০২১, ০৯:২৫ এএম


‘আমরা শ্রীলঙ্কায় আসছি জেতার জন্য’ 

রাত পোহালেই ক্যান্ডির পাল্লেকেলেতে দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। বাঘ-সিংহের লড়াইয়ের ফলাফল কী হবে সেটা না হয় সময়ের হাতে তোলা থাক। সিরিজ শুরুর আগে অধিনায়ক মুমিনুল জানালেন জেতার জন্যই শ্রীলঙ্কায় এসেছে বাংলাদেশ।

মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে ভিডিও কনফারেন্সে মুমিনুল বলেন, ‘চাপ যদি বলেন আমরা কোনো চাপে নেই। আমরা এখানে ম্যাচ জেতার জন্য আসছি। আমরা পুরোপুরি চেষ্টা করবো ম্যাচ জেতার জন্য। শ্রীলঙ্কা অবশ্য খুব ভালো অবস্থানে আছে, আমরা সর্বশেষ দুটা টেস্ট ভালো খেলতে পারিনি। ক্রিকেট অতীত বলতে কিছু নেই, আগে কী হয়েছে এগুলা চিন্তা ভাবনা করেও লাভ নেই।’

দুই ম্যাচের টেস্ট খেলতে বাংলাদেশ দ্বীপরাষ্ট্রে যায় ১২ এপ্রিল। তিনদিন রুম কোয়ারেন্টাইনের পর মাঠের অনুশীলনে ফেরেন মুমিনুল-মুশফিকরা। নিজেদের মধ্যে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচও খেলেন লাল সবুজের প্রতিনিধিরা। এবার নামছেন মূল লড়াইয়ে।

সিরিজের প্রত্যাশা নিয়ে বলেন, ‘আশার তো কোনো শেষ নাই, আশা তো সবসময়ই থাকতে হবে। আমরা তো এখানে অংশগ্রহণ করতে আসিনি, আপনি যদি এটার জন্য আসেন আমার কাছে মনে হয় তাহলে না খেলাই ভালো।’

মুমিনুল আরও বলেন, ‘আপনি যেখানেই যান যতই খারাপ পরিস্থিতির মধ্যে পরেন বা যতই খারাপ খেলেন না কেন, পরবর্তীতে চেষ্টা করবেন আর জেতার জন্য ওই আশাটা থাকতে হবে। ওই স্পৃহাটা থাকতে হবে। আর ওইটাকে নিয়েই আমরা মাঠে নামব’। 

আমারসংবাদ/এমএস