Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

বাংলাদেশে ৫ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে আসবে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক

এপ্রিল ২৭, ২০২১, ০৯:০৫ এএম


বাংলাদেশে ৫ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে আসবে অস্ট্রেলিয়া

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য বাংলাদেশে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। সেটার দিনক্ষণ চূড়ান্ত হয়নি। তবে গুঞ্জন চলছে এই সিরিজ তিন নয়, হবে পাঁচ ম্যাচের।

মঙ্গলবার (২৭ এপ্রিল) মধ্যাহ্নে বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

এই সিরিজটিকে অস্ট্রলিয়াও বেশ গুরুত্বের সঙ্গে নিচ্ছে। কেন না ভারত আর বাংলাদেশের কন্ডিশন বলতে গেলে একইরকম। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিতে বাংলাদেশের বিপক্ষে সিরিজটিকে ভালো প্রস্তুতি মনে করছে অসিরা।

প্রস্তাবিত এই সফরে তিনটি টি-টোয়েন্টি খেলার কথা অস্ট্রেলিয়ার। তবে সর্বশেষ খবর, তিন ম্যাচ নয়, বাংলাদেশ অস্ট্রেলিয়াকে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার প্রস্তাব দিয়েছে।

আকরাম খান বলেন, ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে বাংলাদেশে ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা ছিল অস্ট্রেলিয়ার। আমরা তাদের তিনটির বদলে ৫ ম্যাচের সিরিজ খেলার আমন্ত্রণ জানিয়েছি। সবকিছু ঠিক থাকলে ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আমাদের সাথে অস্ট্রেলিয়ার ৫ ম্যাচে টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠানের সম্ভাবনা খুব বেশি।

আমারসংবাদ/এমএস