Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

জুয়াড়ি থেকে আইপিএলে ছড়িয়েছে করোনা, অত:পর...

স্পোর্টস ডেস্ক

মে ৭, ২০২১, ০৮:৫৫ এএম


জুয়াড়ি থেকে আইপিএলে ছড়িয়েছে করোনা, অত:পর...

ভারতের করোনা সংক্রমণের সংখ্যা ক্রমবর্ধমান হলেও আইপিএল চলছিল নিজের গতিতেই। ২৮টি ম্যাচও মাঠে গড়িয়েছিল সমস্যা ছাড়াই। তবে এরপরই বাধে বিপত্তি। তিন দলে করোনার সংক্রমণ দেখা দেয়। ফলে স্থগিতই করে দিতে হয় আইপিএল। তবে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে কৌশলে ঢুকে পড়েছিল দুই জুয়াড়ি! তাদের থেকেই আইপিএলে করোনা ছড়িয়েছে বলে ধারণা হয়। 

জানা গেছে, গত ২ মে দিল্লিতে যে ম্যাচ হয়েছিল, তার জন্য দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন (ডিডিসিএ) অরুণ জেটলি স্টেডিয়াম পরিষ্কার রাখার দায়িত্বে সেদিন ৪০ জন কর্মীকে রেখেছিল। মোট ৪০ জনের নামই নথিভুক্ত করা হয়েছিল।

কিন্তু সেদিন স্টেডিয়াম রক্ষণাবেক্ষণের দায়িত্বে ছিলেন মোট ৪২ জন। এই বাড়তি ২ জন কী ভাবে ঢুকলেন? কে, কী ভাবে তাদের ঢুকতে দিল? এই প্রশ্নগুলো এখন উঠছে জোরেসোরে।

সম্প্রতি জুয়াড়ি সন্দেহে দিল্লি পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে। জানা গেছে, ওই দু’জনও অরুণ জেটলি স্টেডিয়ামে কর্মী হিসেবেই ছিল। সেই সুযোগে তারা পিচ সংক্রান্ত নানা তথ্য জুয়াড়িদের দিতো।

এতে করে স্পট ফিক্সিং নিয়ে সন্দেহ তো তৈরি হয়েছেই, সেইসঙ্গে প্রশ্ন উঠেছে-এই দুজনের কাছ থেকেই আইপিএলে করোনা ছড়িয়ে পড়লো না তো? যার জেরে টুর্নামেন্টাই স্থগিত করে দিতে হলো।

আমারসংবাদ/এমএস