Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ভেনেজুয়েলা দলে ১২ জন করোনাক্রান্ত

স্পোর্টস ডেস্ক

জুন ১৩, ২০২১, ০৪:০৫ এএম


ভেনেজুয়েলা দলে ১২ জন করোনাক্রান্ত

ভেনেজুয়েলা দলে খেলোয়াড়সহ ১২ জনের করোনা ধরা পড়েছে। আক্রান্ত ১২ জনের মধ্যে পাঁচজন খেলোয়াড় ও পাঁচজন স্টাফ। আক্রান্ত ব্যক্তিদের সংস্পর্শে আসা সবার খোঁজ করা হচ্ছে এবং তাঁদেরও করোনা পরীক্ষা করা হচ্ছে। 

স্বাস্থ্য বিভাগের এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘কনমেবল স্বাস্থ্য বিভাগকে ভেনেজুয়েলা দলের খেলোয়াড়– কর্মীসহ ১২ জনের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছে। তাদের মধ্যে কোনো উপসর্গ দেখা যাচ্ছে না এবং সবাইকে আলাদা হোটেল রুমে সঙ্গনিরোধ করা হয়েছে। 

স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কনমেবল তাদের দেখভাল করছে।’ গেলো শুক্রবার কনমেবলের নেয়া নমুনা পরীক্ষায় ১২ জনের করোনা ধরা পড়েছে। স্বাস্থ্য বিভাগ থেকে কতজনের করোনা পরীক্ষা করা হয়েছে সেটা জানানো হয়নি।

এদিকে, করোনার কারণে আর্জেন্টিনায় কোপা আমেরিকা আয়োজন করা সম্ভব হয়নি। খেলোয়াড়দের প্রতিবাদের মুখেই ২০২১ কোপা আমেরিকা এখন আয়োজন করছে ব্রাজিল। করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশের তালিকায় দুইয়ে থাকা একটি দেশে এমন টুর্নামেন্টের আয়োজন নিয়ে প্রশ্ন তুলেছিলেন ব্রাজিলের খেলোয়াড়েরাই। লুইস সুয়ারেজও এই পরিস্থিতিতে কোপা আয়োজনের যুক্তি খুঁজে পাননি। তবু আগামীকাল বাংলাদেশ সময় রাত তিনটায় ব্রাজিল ও ভেনেজুয়েলা ম্যাচ দিয়ে উদ্বোধন হওয়ার কথা ৪৭তম কোপা আমেরিকার।
  
আমারসংবাদ/এআই