Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ইসলামাবাদের কাছে পাত্তাই পেলো না লাহোর  

স্পোর্টস ডেস্ক

জুন ১৪, ২০২১, ০৪:৪৫ এএম


ইসলামাবাদের কাছে পাত্তাই পেলো না লাহোর  

ইসলামাবাদ ইউনাইটেডের কাছে কোনো পাত্তাই পেলো না লাহোর কালান্দার্স। আসিফ আলি ও ইফতিখার আহমেদের দুর্দান্ত ব্যাটিংয়ে লাহোর কালান্দার্সের সামনে ১৫২ রানের বিশাল টার্গেট ছুড়ে দিল ইসলামাবাদ ইউনাইটেড। জবাবে ব্যাট করতে নেমে ১২৪ রানে গুটিয়ে যায় ফখর জামানের শিষ্যরা। 

২০ রানে ৫ উইকেট পড়ে যাওয়ার পরে যখন সবাই ভাবছিলেন ইসলামাবাদের ইনিংস শেষ হওয়া শুধু সময়ের অপেক্ষা, তখনই সকলকে চমকে দিয়ে মাঠে দুরন্ত ইনিংস খেললেন আসিফ আলি ও ইফতিখার আহমেদ।

৫ উইকেটে ২০ থেকে ৭ উইকেটে ১৫২ রান তোলে ইসলামাবাদ। দুই তারকা আসিফ আলি ও ইফতিখার আহমেদের ব্যাটে ভর করে দারুণভাবে ঘুরে দাঁড়ায় ইসলামাবাদ ইউনাইটেড।

টসে জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নেয় ইসলামাবাদ। ম্যাচের ৬.১ ওভারের মধ্যেই ২০ রানের মধ্যে ৫ উইকেট হারায় তারা। দুরন্ত বোলিং করেন শাহিন আফ্রিদি ও জেমস ফাকনাররা। তবে শাদাব খান আউট হওয়ার পরে ঘুরে দাঁড়ায় ইসলামাবাদ।

ষষ্ঠ উইকেট জুটিতে ইনিংসের হাল ধরেন আসিফ আলি ও ইফতিখার আহমেদ। ৪৩ বলে ৭৫ রানের ইনিংস খেলেন আসিফ আলি। ৬টি বাউন্ডারির সঙ্গে তার ইনিংসে ছিল ৫টি ছক্কার মার। ইফতিখার আহমেদ করেন ৩৭ বলে ৪৯ রান। তিনি মারেন ৬টি বাউন্ডারি। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৫২ রান তোলে ইসলামাবাদ ইউনাইটেড।

২৮ রানে ম্যাচে জয় পায় ইসলামাবাদ। ম্যাচের সেরা নির্বাচিত হন আসিফ আলি। এবারের পাকিস্তান সুপার লিগের ২০তম ম্যাচটা সকলের মনে থাকবে। এদিনের ম্যাচ হেরেও লাহোর কালান্দার্স লিগ টেবিলের শীর্ষস্থান দখল করে রেখেছেন। ইসলামাবাদ ইউনাইটেড রয়েছে চার নম্বরে।

আমারসংবাদ/এমএস